বিপরীতমুখি চরিত্রে দেখা যাবে-সাবিলা নূর

প্রকাশিত: ১২:৪২ অপরাহ্ণ, নভেম্বর ২২, ২০২০

ডায়ালসিলেট ডেস্কঃঃ চলতি প্রজন্মের আলোচিত অভিনেত্রী সাবিলা নূর। করোনা মহামারীর কারণে বেশ কয়েক মাস কাজ করেননি। তবে এখন বেছে কাজ করছেন। মনের মতো হলেই কেবল সে কাজ করছেন। এ বিষয়ে এ অভিনেত্রী বলেন, কোরবানির ঈদের পর থেকে কাজ শুরু করেছি। তবে আগের থেকে নাটক কিছুটা কম করছি। করোনার এই পরিস্থিতিতে যতটুকু সচেতন থেকে কাজ করা যায় করছি। এদিকে গত কয়েক মাসে সাবিলা অভিনীত ‘হোয়াই’, ‘ইনজেকশন’, ‘ডুপ্লিকেট’, ‘বেটার হালফ’ নাটকগুলো বেশ প্রসংশিত হয়েছে।

এসব নাটকে ভিন্ন ভিন্ন চরিত্রে নিজেকে মেলে ধরেছেন সাবিলা। তারই ধারাবাহিকতায় ‘এক্সচেঞ্জ’ শিরোনামের একটি নাটকে অভিনয় করেছেন এ অভিনেত্রী। রুবেল হাসান পরিচালিত এ নাটকে অপূর্বর বিপরীতে কাজ করেছেন সাবিলা। সম্প্রতি এর ট্রেলার প্রকাশ হয়েছে সিএমভির ইউটিউব চ্যানেলে। ট্রেলারে দেখা যাচ্ছে সাবিলা পুরুষের মতো আচরন করছেন। আসলে বিষয়টি কি? সাবিলা বলেন, এটাই তো চমক৷ পুরো চমক দেখতে আর মাত্র এক দিন অপেক্ষা করতে হবে। ট্রেলার দেখে নিশ্চয়ই সবাই বুঝেছেন ‘এক্সচেঞ্জ’ কেন নাটকের নাম। এখানে আমাকে ও অপূর্ব ভাইকে বিপরীতমুখি চরিত্রে দেখা যাবে। বাকিটা বলতে চাই না এখন। এদিকে এ অভিনেত্রী জনপ্রিয় ধারাবাহিক নাটক ‘ব্যাচেলর পয়েন্ট সিজন ৩’ এ অভিনয় করছেন। কাজল আরেফিন অমি পরিচালিত এ নাটকে এরইমধ্যে সাবিলার অভিনয় প্রশংসা কুড়াচ্ছে। এ অভিনেত্রী বলেন, খুব এনজয় করে এ নাটকের পর্বগুলোর শুটিং করেছি। দারুণ টিমওয়ার্ক রয়েছে এখানে। এরইমধ্যে অনেকেই নিজেদের ভালো লাগার কথা জানিয়েছেন আমার চরিত্রটিকে ঘিরে। আমি ধারাবাহিকে তেমন কাজ করি না৷ এ নাটকের সব কিছু ভালো লেগেছে বলেই করেছি। সাবিলা যোগ করে বলেন, ধারাবাহিকের ধারাবাহিকতা থাকে না বলেই আসলে করি না। খণ্ড নাটক করতেই আমার বেশি ভালো লাগে। সেটাই করছি।

এদিকে গত বছরই বিয়ে বন্ধনে আবদ্ধ হয়েছেন সাবিলা। সংসারজীবন কেমন চলছে? উত্তরে এ অভিনেত্রী বলেন, বেশ ভালো চলছে। আমরা খুব ভালো আছি। সবাই দোয়া করবেন যেন এভাবেই থাকতে পারি সারা জীবন।

 

0Shares