কমলগঞ্জে কোদালের আঘাতে ভাইয়ের মৃত্যু

প্রকাশিত: ১:৪০ অপরাহ্ণ, ডিসেম্বর ২, ২০২০

কমলগঞ্জে কোদালের আঘাতে ভাইয়ের মৃত্যু

ডায়ালসিলেট ডেস্ক::

মৌলভীবাজরের কমলগঞ্জে জমির সীমানা নিয়ে বিরোধের জের ধরে ছোট ভাইয়ের কোদালের আঘাতে গুরুতর আহত বড় ভাইয়ের মৃত্যু হয়েছে। উপজেলার ইসলামপুর ইউনিয়নের পশ্চিম কালারায়বিল গ্রামে এ ঘটনাটি ঘটে।

জানা যায়, পশ্চিম কালারায়বিল গ্রামের কৃষ্ণ কান্ত সিংহ (৭০) ও তার ছোট ভাই লাল মোহন সিংহ (৫৫) এর সাথে জমিজমা সংক্রান্ত বিষয় নিয়ে বিরোধের জের ধরে গত ২৬ নভেম্বর সকাল ১০টার দিকে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে লালমোহন সিংহ পিছন থেকে কোদাল দিয়ে বড় ভাই কৃষ্ণকান্ত সিংহকে মাথায় আঘাত করেন। রক্তাক্ত অবস্থায় স্থানীয়রা কৃষ্ণকান্তকে প্রথমে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে রোগীর অবস্থা আশংঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করেন। পরবর্তীতে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার ৩০ নভেম্বর রাতে তার মৃত্যু হয়।

মঙ্গলবার (০১ ডিসেম্বর) সন্ধ্যায় নিহতের মরদেহ বাড়িতে আনা হলে স্ত্রী ও মেয়েদের আহাজারিতে এক হৃদয়বিদারক ঘটনার সৃষ্টি হয়। এ ব্যাপারে নিহতের মেয়ে রমা রাণী সিনহা বাদী হয়ে লালমোহন সিংহকে আসামী করে কমলগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।

কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. আরিফুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন- আসামীকে গ্রেপ্তার করতে পুলিশি তৎপরতা অব্যাহত রয়েছে।

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ