আজ ৮ ঘণ্টা গ্যাসবিহীন থাকবেন ৩০ হাজার গ্রাহক

dial dial

sylhet

প্রকাশিত: ১০:১১ পূর্বাহ্ণ, ডিসেম্বর ৩, ২০২০

ডায়ালসিলেট::

সিলেট নগরে আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টা থেকে সন্ধ্যা সাড়ে ৬টা পর্যন্ত আট ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ থাকবে। জালালাবাদ গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন সিস্টেম্স লিমিটেডের জরুরি রক্ষণাবেক্ষণ কাজের জন্য গ্যাস সরবরাহ বন্ধ থাকবে। ফলে গ্যাস সংযোগের বাইরে থাকবেন প্রায় ৩০ হাজার গ্রাহক।

গ্যাস না থাকার বিষয়টি নিশ্চিত করেছেন জালালাবাদ গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন সিস্টেম লিমিটেডের মহাব্যবস্থাপক (বিপণন- উত্তর) প্রকৌশলী এ কে এম শামসুল আলম।

তিনি বলেন, ‘সিলেট মহানগরে জালালাবাদ গ্যাসের প্রায় ৩০ হাজার গ্রাহক রয়েছেন। বৃহস্পতিবার জেলার একটি গ্যাস স্টেশনে জরুরি রক্ষণাবেক্ষণের কাজ চলবে। এ কারণে গ্রাহকদের জন্য গ্যাস সরবরাহ সাময়িক বন্ধ থাকবে। রক্ষণাবেক্ষণের কাজ শেষে পুনরায় গ্যাস সরবরাহ স্বাভাবিক হবে।’

জালালাবাদ গ্যাস কর্তৃপক্ষের দেওয়া তথ্য অনুযায়ী, আজ সকাল সাড়ে ১০টা থেকে সন্ধ্যা সাড়ে ৬টা পর্যন্ত সিলেট শহরতলির খাদিমনগর এলাকার জালালাবাদ গ্যাস স্টেশনের (ডিআরএস) জরুরি রক্ষণাবেক্ষণ কাজ করা হবে। এজন্য দক্ষিণ সুরমা এলাকা ব্যতিত মহানগরের অন্য সব এলাকায় গ্যাস সরবরাহ সাময়িক বন্ধ রাখা হবে। তবে কারিগরি কারণে সময়ের হ্রাস বা বৃদ্ধি ঘটতে পারে। সাময়িক এ অসুবিধার জন্য তারা আন্তরিকভাবে দুঃখও প্রকাশ করেছেন।

0Shares