সিলেটে ভুয়া র‌্যাবের ভয় দেখিয়ে মানুষের কাছ থেকে টাকা আদায়

প্রকাশিত: ১১:৪০ পূর্বাহ্ণ, ডিসেম্বর ৩, ২০২০

ডায়ালসিলেট ডেস্কঃঃ নিজেদেরকে র‌্যাব সদস্য বলে পরিচয় দিতেন তারা। ভয় দেখিয়ে মানুষের কাছ থেকে আদায় করতেন টাকা। সেই টাকা দিয়ে করতেন মাদকের কারবার। অনেক প্রচেষ্টায় এ রকম তিন প্রতারককে গ্রেফতার করেছে র‌্যাব।

মঙ্গলবার দিবাগত রাতে মাদকসহ খাদিমনগর বাগানবাড়ী এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করে র‌্যাব-৯ এর একটি দল।

তারা হচ্ছে- গোয়াইনঘাট থানার ছৈলাখেল গ্রামের মৃত আনসার আলী খানের ছেলে জাকির হোসেন (৫২), জিয়াউল খান ওরফে জিয়ারত (৪৩) এবং একই থানার কালিনগর গ্রামের আবুল হোসেনের ছেলে পারভেজ ওরফে লাভলু (৩৬)।

বুধবার রাতে র‌্যাব প্রেরিত সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, অভিযুক্ত তিনজন জাফলং, গোয়াইনঘাট, জৈন্তা ও কোম্পানিগঞ্জ এলাকায় নিজেদেরকে র‌্যাবের লোক বলে পরিচয় দিতো। সাধারণ মানুষকে ভয় দেখিয়ে বিভিন্ন জনের কাছ থেকে টাকা আদায় করতো তারা। এমন একটি অভিযোগ র‌্যাবের কাছে আসলে র‌্যাবের গোয়েন্দা দল তাদের পিছু নেয়। একসময় অভিযোগের সত্যতা পায় র‌্যাব সদস্যরা। চালানো হয় অভিযান। মঙ্গলবার দিবাগত রাতে তাদের অবস্থান নিশ্চিত হয়ে খাদিমনগর বাগানবাড়ীতে হানা দেয় র‌্যাবের একটি বিশেষ দল। সেখান থেকে ৩০ বোতল ফেনসিডিল, ২৮ বোতল অফিসার্স চয়েস ও ৬ বোতল বিয়ারসহ তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে একটি প্রাইভেটকারও জব্দ করে র‌্যাব। কারটি তারা মাদক পরিবহনেই ব্যবহার করতো।
জব্দকৃত আলামতসহ গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদক মামলা দায়ের করে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছে র‌্যাব।

0Shares