চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বন্ধ

dial dial

sylhet

প্রকাশিত: ১১:৫৯ পূর্বাহ্ণ, ডিসেম্বর ৮, ২০২০

ডায়ালসিলেট::

বাংলাদেশ মুজাহিদ কমিটি সিলেট বিভাগের উদ্যোগে নগরের আলিয়া মাদরাসা মাঠে আগামী ১০, ১১ ও ১২ ডিসেম্বর ওয়াজ মাহফিলের আয়োজন করা হয়। এই মাহফিলে প্রধান অতিথি হিসেবে ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর মুফতি সৈয়দ মো. রেজাউল করিম পীর চরমোনাই উপস্থিত থাকার কথা। তবে সিলেট মহানগর পুলিশের পক্ষ থেকে ওয়াজ মাহফিল বন্ধের নির্দেশ দেওয়া হয়েছে।

মাহফিল বন্ধের বিষয়টি নিশ্চিত করেছেন মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (গণমাধ্যম) আশরাফ উল্ল্যাহ তাহের। তিনি বলেন, ‘করোনা পরিস্থিতিসহ বিভিন্ন কারণে মেট্রোপলিটন অর্ডিন্যান্স অনুযায়ী এই পদক্ষেপ নেওয়া হয়েছে।’

এদিকে, গতকাল সোমবার রাতে এক সংবাদ বিজ্ঞপ্তিতে বাংলাদেশ মুজাহিদ কমিটি সিলেট জানায়, বাংলাদেশ মুজাহিদ কমিটি সিলেট বিভাগের উদ্যোগে প্রতি বছরের ন্যায় এবারও নগরের আলিয়া মাদরাসা মাঠে আগামী ১০, ১১ ও ১২ ডিসেম্বর ওয়াজ মাহফিলের আয়োজন করা হয়।

মাহফিলে প্রধান অতিথি হিসেবে ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির মুফতি সৈয়দ মো. রেজাউল করিম পীর চরমোনাই উপস্থিত থাকার কথা ছিল। সিলেট মহানগর পুলিশের পক্ষ থেকে লিখিত অনুমতিও দেওয়া হয়েছিল।

কিন্ত গত রবিবার দুপুরে চৌহাট্টা পয়েন্টে মাহফিল সফলের তোরণ ভেঙ্গে আগুন ধরিয়ে দেয় এবং প্রচারের মাইকও ভাঙচুর করে ছাত্রলীগের নেতাকর্মীরা। এরপরই এসএমপি’র পক্ষ থেকে ওয়াজ মাহফিল বন্ধ করার নির্দেশ দেওয়া হয়।

এ ব্যাপারে সিলেটবাসীর সামনে বিস্তারিত তুলে ধরতে বাংলাদেশ মুজাহিদ কমিটি সিলেট বিভাগের উদ্যোগে আজ মঙ্গলবার দুপুর ১২টায় সিলেট প্রেসক্লাবে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছে।

0Shares