সিলেটের পালকী রেস্টুরেন্ট ও কাজী এ্যাসপ্যারাগাসে ভ্রাম্যমান আদালতের অভিযান, জরিমানা

প্রকাশিত: ৭:৩৭ অপরাহ্ণ, ডিসেম্বর ৯, ২০২০

ডায়ালসিলেট ডেস্কঃঃ অপরিচ্ছন্ন পরিবেশ, মেয়াদোত্তীর্ন ও ভেজাল খাদ্য বিক্রির বিরুদ্ধে সিলেটের রেস্টুরেন্টগুলোর বিরুদ্ধে ভ্রাম্যমান আদালতের অভিযান অব্যাহত রয়েছে। বুধবার (৯ ডিসেম্বর) নগরের জিন্দাবাজার এলাকার পালকী রেস্টুরেন্ট ও কাজী এ্যাসপ্যারাগাসে অভিযান চালানো হয়। এসময় এই দুই প্রতিষ্ঠানকে ৪২ হাজার টাকা জরিমানা করা হয়।

এরআগে গত সোমবার জিন্দাবাজার এলাকার পাঁচভাই ও পানসী রেস্টুরেন্টে অভিযান চালিয়ে সাড়ে ৬ লাখ টাকা জরিমানা করে ভ্রাম্যমান আদালত।

বুধবার (৯ ডিসেম্বর) দুপুরে জিন্দাবাজারের পালকি রেস্টুরেন্ট ও কাজী এ্যাসপ্যারাগাস ফুড আইল্যান্ডে অভিযান পরিচালনা করে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর সিলেটের সহকারী পরিচালক শ্যামল পুরকায়স্থ জানান, অভিযানে কাজী এ্যাসপ্যারগাসের ৫টি প্রতিষ্ঠানে মেয়াদউত্তীর্ণ খাবার থাকায় ৩২ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া মূল্যতালিকা গ্রাহকদের কাছে সরবরাহ না করায় পালকি রেস্টুরেন্টকে দশ হাজার টাকা জরিমানা করে।

অভিযানকালে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরে সহায়তা করে র‌্যাব-৯।

এর আগে সোমবারের অভিযানে খাবারে কেমিক্যাল ও বিষাক্ত রং মেশানোসহ বিভিন্ন অপরাধে পাঁচ ভাইকে ৩ লক্ষ টাকা ও পানসী রেস্টুরেন্টকে সাড়ে ৩ লাখ টাকা জরিমানা করে র‌্যাব-৯ এর ভ্রাম্যমান আদালত।

0Shares