ডিআইজি মিজানসহ ৪ জনের দুর্নীতির মামলার সাক্ষ্যগ্রহণ পেছালো

dial dial

sylhet

প্রকাশিত: ২:৫৫ অপরাহ্ণ, ডিসেম্বর ১৩, ২০২০

ডায়ালসিলেট ডেস্ক::

বরখাস্তকৃত ডিআইজি মিজানসহ ৪ জনের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগে দায়ের করা মামলায় সাক্ষ্যগ্রহণ পিছিয়েছে আদালত। মামলাটি দায়ের করেছিল দুর্নীতি দমন কমিশন (দুদক)। মামলার পরবর্তী সাক্ষ্যগ্রহণের জন্য আগামী ৩ জানুয়ারি দিন ধার্য করেছেন আদালত। আজ রবিবার (১৩ ডিসেম্বর) ঢাকার বিশেষ আদালত-৬ এর বিচারক আল আসাদ আসিফুজ্জামানের আদালতে সাক্ষী হাজির না হওয়ায় বিচারক পরবর্তী সাক্ষ্যগ্রহণের জন্য এ দিন ধার্য করেন। আদালতের সংশ্লিষ্ট সূত্র এসব তথ্য নিশ্চিত করেছে।

এর আগে মঙ্গলবার (২৭ অক্টোবর) ঢাকার বিশেষ আদালত-৬ এর বিচারক আল আসাদ আসিফুজ্জামানের আদালতে মামলার বাদী দুদকের পরিচালক মঞ্জুর মোর্শেদ সাক্ষ্য দেন।

ডিআইজি মিজান ছাড়া অন্য আসামিরা হলেন, মিজানের স্ত্রী সোহেলিয়া আনার রত্না, ছোট ভাই মাহবুবুর রহমান ও ভাগ্নে মাহমুদুল হাসান। গত ২০ অক্টোবর ডিআইজি মিজানসহ ৪ জনের বিরুদ্ধে অভিযোগ গঠন করেন একই আদালত।

২০১৯ সালের ২৪ জুন দুদকের সমন্বিত জেলা কার্যালয়ে (ঢাকা-১) দুদকের পরিচালক মঞ্জুর মোর্শেদ বাদী হয়ে ডিআইজি মিজানসহ ৪ জনের বিরুদ্ধে মামলাটি করেন। আসামিদের বিরুদ্ধে ৩ কোটি ২৮ লাখ ৬৮ হাজার টাকার অবৈধ সম্পদ অর্জন এবং ৩ কোটি ৭ লাখ ৫ হাজার টাকার সম্পদের তথ্য গোপনের অভিযোগ করা হয়।

0Shares