শাবির ‘এক কিলো’ সড়কে যুক্ত হলো দুই যাত্রী ছাউনি

dial dial

sylhet

প্রকাশিত: ৯:৩৯ পূর্বাহ্ণ, ডিসেম্বর ১৫, ২০২০

ডায়ালসিলেট::

পথচারীদের সুবিধার্থে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) ‘এক কিলো’ নামক সড়কের সঙ্গে যুক্ত হয়েছে দু’টি নতুন যাত্রী ছাউনি। আজ সোমবার (১৪ ডিসেম্বর) বিকেলে নবনির্মিত এ যাত্রী ছাউনীগুলোর উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের (ইউজিসি) সদস্য ড. মো. আবু তাহের।

প্রধান অতিথির বক্তব্যে অধ্যাপক ড. মো. আবু তাহের বলেন, ‘এ বিশ্ববিদ্যালয়ের চলমান সার্বিক উন্নয়ন কর্মকাণ্ড নিয়ে বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশন (ইউজিসি) সন্তুষ্ট রয়েছে। এর মূল কারণ হলো, এই বিশ্ববিদ্যালয় বরাদ্দকৃত অর্থের সঠিক ও সর্বোচ্চ ব্যবহার নিশ্চিত করে।’ শাহজালাল বিশ্ববিদ্যালয় অবকাঠামোগত এবং শিক্ষার গুনগত মান বৃদ্ধি করে আগামীদিনে দেশ ও জাতির মুখ উজ্জ্বল করবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

উদ্বোধনী অনুষ্ঠানে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, শাবিপ্রবির কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. আনোয়ারুল ইসলাম, ইনস্টিটিউশনাল কোয়ালিটি অ্যাসিউরেন্স সেল (আইকিউএসি) এর পরিচালক অধ্যাপক ড. মো. আশরাফুল আলম, বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের বেসরকারি বিশ্ববিদ্যালয় বিভাগের পরিচালক ড. মো. ফকরুল ইসলাম, শাবিপ্রবির রেজিস্ট্রার মুহাম্মদ ইশফাকুল হোসেন, প্রধান প্রকৌশলী সৈয়দ হাবিবুর রহমান, পরিকল্পনা ও উন্নয়ন দপ্তরের পরিচালক এ কে এম ফেরদৌস প্রমুখ।

0Shares