ব্রাহ্মণবাড়িয়া ভিপি নূরের অনুসারীদের ছাত্রলীগের ধাওয়া

প্রকাশিত: ৫:০৪ অপরাহ্ণ, ডিসেম্বর ১৬, ২০২০

ডায়ালসিলেট ডেস্কঃঃ ব্রাহ্মণবাড়িয়া ছাত্র ও যুব অধিকার অধিকার পরিষদের ব্যানারে শ্রদ্ধাঞ্জলি জানাতে আসা নেতাকর্মীদের ধাওয়া করেছে জেলা ছাত্রলীগের নেতাকর্মীরা। বুধবার সকাল ৯টার দিকে জেলা ছাত্রলীগ সভাপতি রবিউল হোসেন রুবেল এর নেতৃত্বে শহরের ফারুকী পার্কের সামনে এই ধাওয়ার ঘটনা ঘটে। এ সময় দুই পক্ষের মধ্যে হাতাহাতিও হয়।

ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজ ছাত্রলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জোবায়ের মাহমুদ শ্রাবণ জানান, ছাত্র ও যুব অধিকার অধিকার পরিষদের নামে মূলত জামাত-শিবিবের এজেন্ডা বাস্তবায়ন করার জন্য দেশকে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করতে ফুল দেওয়ার নামে তারা সংগঠিত হয়েছিল। তারা স্মৃতিসৌধে লাঠিসোঁটা ও অস্ত্র নিয়ে প্রবেশ করেছে। এ জন্য তাদেরকে প্রতিহত করা হয়।

জেলা ছাত্রলীগ সভাপতি রবিউল হোসেন রুবেল জানান, সরকারের স্বাস্থ্যবিধি না মেনে জামাত-শিবিরের প্রেতাত্মা ঢাকা বিশ্ববিদ্যালয়ের কলঙ্ক ভিপি নূরের অনুসারীদল ছাত্র এবং যুব অধিকার পরিষদের ব্যানারে জমায়েত হওয়ার চেষ্টা করছিল। বিজয়ের এ মাসে স্বাধীনতার পরাজিত শক্তিকে ব্রাহ্মণবাড়িয়া থেকে মুক্ত করার জন্য জামাত-শিবিরের প্রেতাত্মাদের ধাওয়া করা হয়েছে।

0Shares