বিরতিহীনভাবে দু’টো নাটকে অভিনয় করবেন ফারিয়া

প্রকাশিত: ৬:৩৮ অপরাহ্ণ, ডিসেম্বর ২০, ২০২০

বিনোদন ডেস্কঃঃ ‘অন্তরা’ জনপ্রিয় ধারাবাহিক ব্যাচেলর পয়েন্টের একটি চরিত্র। যে চরিত্র এখনো দৃশ্যমান হয়নি। অথচ এখনই চরিত্রটি জনপ্রিয়তার কাতারে। সম্প্রতি নোয়াখালীতে গিয়েছিলেন ফারিয়া শাহরিন। উদ্দেশ্য ছিল ব্যাচেলর পয়েন্টের অন্তরা চরিত্রে অভিনয় করার। সেটা সম্পন্ন হয়েছে। তারপর নিয়েছেন বিরতি। আগামীকাল সোমবার থেকে বিরতি শেষে ক্যামেরার সামনে ফিরছেন ফারিয়া শাহরিন।

বিরতিহীনভাবে দু’টো নাটকে অভিনয় করবেন। একটির নাম ‘চিকেন মমো’ অন্যটি হলো ‘বিয়ে করলেই সব ঠিক।’ এই দুই নাটকেই ফারিয়ার বিপরীতে অভিনয় করবেন ইরফান সাজ্জাদ আর দুটো নাটকই পরিচালনা করছেন সরদার রোকন।

ফারিয়া কালের কণ্ঠকে বলেন, ‘আমি যেকোনো কাজ করতে গেলেই টানা করতে পারি না। টানা অভিনয়ও করতে পারি না, ক্যামেরার সামনে দাঁড়াতে পারি না। একটু ব্রেক দরকার হয়। ব্যাচেলর পয়েন্টের জন্য নোয়াখালী যেতে হয়েছিল। সেখান থেকে ফিরে একটু ব্রেকে ছিলাম। কাল থেকে আবার ক্যামেরার সামনে দাঁড়াতে হচ্ছে। পরপর দু’টো নাটক করছি।’

ফারিয়া বলেন, ‘বেশ ভালো ভালো কাজ করছি। সাইফ আহমেদের মোনালিসা নামের একটি নাটকের শুটিং করেছি। কাশ্মীরি প্রেমিকার মতো ওটা আলোচিত হবে আমার ধারণা। এছাড়াও নতুন একটি ধারাবাহিকে অভিনয় করতে যাচ্ছি। এটা এখন বলবো না। ক’টা দিন যাক। এখন ব্যাচেলর পয়েন্টের আমার এপিসোডটার কথা মানুষ চিন্তা করুক।’

২০০৭ সালে ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতায় প্রথম রানারআপ হন ফারিয়া শাহরিন। এরপর নাটক আর বিজ্ঞাপনচিত্রে কাজ করেন। মুঠোফোন সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংকের ‘কথা দিলাম’ প্যাকেজের বিজ্ঞাপনচিত্র তাঁর পরিচিতি বাড়িয়ে দেয় অনেক গুণ। অভিনয় করেছেন চলচ্চিত্রেও। মাঝখানে বিরতি নিয়ে মালয়েশিয়ায় পড়তে গিয়েছিলেন। দেশে ফিরে ফের কাজ শুরু করেছেন। আলাদাভাবে নিজের পরিচিতি তৈরি করে যাচ্ছেন ফারিয়া।

0Shares