৯৯ রান করেও জেতাতে পারলেন না হাফিজ

প্রকাশিত: ৫:৩২ অপরাহ্ণ, ডিসেম্বর ২০, ২০২০

স্পোর্টস ডেস্কঃঃ বৃথাই গেলো হাফিজের ৯৯ রানের মারকুটে ইনিংস। সেইফার্ট-উইলিয়ামসনের দুর্দান্ত ব্যাটিংয়ে, এক ম্যাচ আগেই সিরিজ জিতলো নিউজিল্যান্ড। হ্যামিল্টনে সিরিজের দ্বিতীয় ম্যাচে ৯ উইকেটে জিতেছে কিউইরা। আগে ব্যাটিংয়ে নেমে ৬ উইকেটে ১৬৩ রান তোলে পাকিস্তান। জবাবে, ৪ বল আগেই জয় নিশ্চিত করে নিউজিল্যান্ড

টস জিতে ব্যাট করতে নেমে শুরুতেই বিপদে পরে পাকিস্তান। টিম সাউদি নিজের প্রথম ওভারেই তুলে নেন হায়দার আলী ও আব্দুল্লাহ শফিকের উইকেট। ওপেনিংয়ে নামা রিজওয়ানও টিকতে পারেননি বেশিক্ষণ।

তবে একদিকে স্রোতের বিরুদ্ধে লড়াই করে যান মোহাম্মদ হাফিজ। বড় জুটি গড়তে না পারার খেসারত দেয় পাকিস্তান। তবে নিজের ক্যারিয়ার সেরা স্কোর তুলে নেন হাফিজ। ৫৭ বলে ৯৯ রান করে অপরাজিত থাকেন এই অভিজ্ঞ ব্যাটসম্যান। পাকিস্তান পায় ১৬৩ রানের সংগ্রহ।

জবাবে, গাপটিল-সেইফার্টের ব্যাটে নিউজিল্যান্ড পায় উড়ন্ত সূচনা। দলীয় ৩৫ রানে আউট হন গাপটিল। এরপর বাকি সময় চলে কিউই ব্যাটসম্যানদের দাপট। দ্বিতীয় উইকেটে ১২৯ রান যোগ করেন সেইফার্ট ও কেইন উইলিয়ামসন। দু’জনই তুলে নেন ফিফটি। ক্যারিয়ার সেরা ৮৪ রান করেন সেইফার্ট। আর উইলিয়ামসন অপরাজিত থাকেন ৫৭ রানে।

0Shares