পাকিস্তানের দুর্দশা আরও বাড়িয়ে দিলেন শাদাব

dial dial

sylhet

প্রকাশিত: ৯:৪৪ পূর্বাহ্ণ, ডিসেম্বর ২৪, ২০২০

স্পোর্টস ডেস্ক::টি- টোয়েন্টি সিরিজে নিউজিল্যান্ডের কাছে ১-২ ব্যবধানে হারের পর টেস্টে ঘুরে দাঁড়ানোর আশায় ছিল পাকিস্তান ক্রিকেট দল। কিন্তু সিরিজ শুরুর আগেই বড় ধাক্কা খেলো তারা। অধিনায়ক বাবর আজম, ওপেনার ইমাম উল হকের পর এবার লেগস্পিনার শাদাব খানও ছিটকে গেছেন প্রথম টেস্ট থেকে।
আগামী শনিবার মাউন্ট মঙ্গানুইয়ে বক্সিং ডে টেস্টে মুখোমুখি হবে নিউজিল্যান্ড ও পাকিস্তান। এই ম্যাচে খেলা হবে না লেগস্পিনার শাদাব খানের। ঊরুর ইনজুরির কারণে প্রথম টেস্টের স্কোয়াড থেকে বাদ দেয়া হয়েছে তাকে। আজ এমআরআই স্ক্যান করা হবে শাদাবের। এদিকে এ লেগস্পিনারের বদলে প্রথম টেস্টের জন্য স্কোয়াডে ডাকা হয়েছে ২৫ বছর বয়সী বাঁহাতি স্পিনার জাফর গোহারকে। ২০১৯-২০ মৌসুমের কায়েদ-এ-আজম ট্রফিতে সেন্ট্রাল পাঞ্জাবের হয়ে আসরের তৃতীয় সর্বোচ্চ ৩৮ উইকেট শিকার করেছিলেন তিনি।

এছাড়া সবমিলিয়ে প্রথম শ্রেণির ক্রিকেটে ৩৯ ম্যাচে ১৪৪ উইকেট রয়েছে তার নামের পাশে।

 টেস্ট সিরিজে পাকিস্তান স্কোয়াড
মোহাম্মদ রিজওয়ান (প্রথম টেস্টের অধিনায়ক), আবিদ আলি, আজহার আলি, ফাহিম আশরাফ, ফাওয়াদ আলম, হারিস সোহেল, ইমরান বাট, মোহাম্মদ আব্বাস, নাসিম শাহ, সরফরাজ আহমেদ, শাহিন শাহ আফ্রিদি, শান মাসুদ, সোহাইল খান, ইয়াসির শাহ এবং জাফর গোহার।  দ্বিতীয় টেস্টের আগে দলের সঙ্গে যোগ দেবেন বাবর আজম, ইমাম উল হক এবং শাদাব খান।

0Shares