টমি মিয়া’স ইন্সটিটিউটের উদ্যোগে অসহায়দের মাঝে ত্রাণ ও শীতবস্ত্র বিতরণ

dial dial

sylhet

প্রকাশিত: ১০:৪৬ অপরাহ্ণ, ডিসেম্বর ২৫, ২০২০

ডায়ালসিলেট::

টমি মিয়া’স হসপিটালিটি ম্যানেজমেন্ট ইন্সটিটিউট সিলেটের উদ্যোগে নগরীর অসহায় শীতার্তদের মাঝে খাদ্য সামগ্রী ও শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। শুক্রবার (২৫ ডিসেম্বর) বিকেল ৩টায় রিকাবীবাজারস্থ এলাকায় এই শীতবস্ত্র বিতরণ করেন আমন্ত্রিত অতিথিবৃন্দ।

টমি মিয়াস্ হসপিটালিটি ম্যানেজম্যান্ট ইন্সটিটিউটের এমডি মো. তাজুল ইসলামের সভাপতিত্বে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, কারি কিং আন্তর্জাতিক রন্ধন শিল্পী টমি মিয়া এম.বি.ই। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, আমরা দীর্ঘ প্রায় ৩৫ বছর ধরে অসহায় মানুষের সেবা দিয়ে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় আজকে অসহায় মানুষের মধ্যে খাদ্য সামগ্রী ও শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। আমাদের প্রত্যেককেই নিজ নিজ অবস্থান থেকে অসহায় মানুষের সাহায্যে এগিয়ে আসতে হবে। তিনি সমাজের সামর্থবানদের অসহায় মানুষের সাহায্যে এগিয়ে আসার আহ্বান জানান।
সেফ শিক্ষক জাফর জাহানের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ৪নং ওয়ার্ড কাউন্সিলর রেজাউল হাসান কয়েছ লোদী, ভোজন বাড়ি রেস্টুরেন্টের পরিচালক শাহ্ কয়েছ চৌধুরী, শেখ সেলিম আহমদ।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, টমি মিয়াস্ হসপিটালিটি ম্যানেজম্যান্ট ইন্সটিটিউটের এডমিন ম্যানেজার ও কো-অর্ডিনেটর আব্দুল্লাহ আল মাসুম, বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার ফয়েজ খান বেলাল, রুবেল আহমদ, জামিল আহমদ, শফিক আহমেদ প্রমুখ।

0Shares