সিলেটে বিআরটিসির কর্মকর্তার গাড়ি ভাঙচুর, কাউন্টারে তালা

প্রকাশিত: ৪:২১ অপরাহ্ণ, ডিসেম্বর ২৭, ২০২০

ডায়ালসিলেট ডেস্ক::

বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন (বিআরটিসি) সিলেট ডিপোর অপারেশন ম্যানেজার জুলফিকার আলীকে মারধর ও গাড়ি ভাঙচুর করে সিলেট-মৌলভীবাজার-হবিগঞ্জ রোডে বিআরটিসি বাস বন্ধ করে দিয়েছেন পরিবহন শ্রমিকরা।

রোববার সকাল সাড়ে ৯টার দিকে অর্ধ শতাধিক শ্রমিক এসে বিআরটিসি কাউন্টারে তালা লাগিয়ে ওই কর্মকর্তার সরকারি গাড়ি ভাঙচুর করেন। এসময় তারা কাউন্টার থেকে নগদ প্রায় সাড়ে ১২ হাজার টাকা এবং একটি ল্যাপটপ ছিনিয়ে নেন বলে দাবি সংশ্লিষ্টদের।

এ ব্যাপারে ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে কথা বলে আইনি পদক্ষেপ নেবেন বলে জানিয়েছেন সিলেট ডিপোর অপারেশন ম্যানেজার জুলফিকার আলী। একই সাথে পুলিশী প্রহরায় বাস ছড়ার প্রস্তুতি নেয়া হচ্ছে বলেও জানান তিনি।

তবে হামলা ও ভাংচুরের অভিযোগ অস্বীকার করে বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশন, সিলেটের কোষাধ্যক্ষ শামসুল হক মানিক বলেন, কয়েকজন শ্রমিক বিআরটিসির কাউন্টারে গিয়ে বাস চলাচলে আপত্তি জানিয়েছে। কিন্তু কোনো উশৃঙ্খল আচরণ করেনি।

দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতার হোসেন বলেন, হামলার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়েছে। বিআরটিসি কর্তৃপক্ষ বাস চালাতে চাইলে পুলিশ তাদের সহায়তা করবে।

গত মঙ্গলবার (২২ ডিসেম্বর) সকালে সচিবালয় থেকে ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে সিলেট-মৌলভীবাজার-শ্রীমঙ্গল ও সিলেট-হবিগঞ্জ রুটে বিআরটিসির এসি বাস সার্ভিস উদ্বোধন করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল

0Shares