করোনা আক্রান্ত হলেন তামিল সুপারস্টার রাম চরণ

প্রকাশিত: ৪:৪১ অপরাহ্ণ, ডিসেম্বর ২৯, ২০২০

বিনোদন ডেস্কঃ করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন দক্ষিণ ভারতীয় চলচ্চিত্রের সুপারস্টার অভিনেতা রাম চরণ। সামাজিক যোগাযোগমাধ্যমে খবরটি জানিয়েছেন রাম চরণ নিজেই। পাশাপাশি তার সংস্পর্শে আসা ব্যক্তিদের করোনা পরীক্ষা করানোর অনুরোধ জানিয়েছেন এ অভিনেতা।

মঙ্গলবার (২৯ ডিসেম্বর) টুইটারে এই তেলেগু সুপারস্টার লেখেন, ‘আমার কোভিড-১৯ পরীক্ষা পজিটিভ এসেছে। কোনো লক্ষণ নেই এবং আমি বাসায় কোয়ারেন্টিনে আছি। আশা করছি শিগগিরই সুস্থ হয়ে উঠবো এবং আরও শক্তিশালী হয়ে ফিরব। ’

গত ২২ ডিসেম্বর পর্যন্ত রাম চরণ এস এস রাজামৌলির ‘আরআরআর’ সিনেমায় শুটিং করেছেন। একই সময় তিনি সুস্মিতা কোনিডিলার ওয়েব সিরিজ ‘শুটআউট’র প্রমোশনেও অংশ নেন।

এছাড়া বড়দিন উপলক্ষে পরিবারের সবাইকে নিয়ে ঘরোয়া পার্টির আয়োজন করেছিলেন রাম। পার্টির ছবি সামাজিক মাধ্যমেও শেয়ার করেন তিনি। আল্লু অর্জুন, নীহারিকা কোনিডিলা, বরুণ তেজ, সাই ধর্মা তেজ, আল্লু সিরিশ এবং আল্লু ববিসহ বেশ কয়েকজন তারকাও এতে অংশ নেন।

৩৫ বছর বয়সী এ নায়ক অভিনয় ক্যারিয়ার শুরু করেছেন ২০০৭ সালে। পুরি জগন্নাধ পরিচালিত ‘চিরুথা’ সিনেমায় প্রথম অভিনয় করেছিলেন তিনি। তারপর ‘মাগাধীরা’, ‘নায়ক’, ‘রাঙ্গাস্থালাম’, ‘ব্রুস লী : দ্য ফাইটার’ এবং ‘আরআরআর’ সিনেমায় অভিনয় করেছিলেন রাম চরণ।

0Shares