কোভিড-১৯ আক্রান্ত হলেন ব্রাজিল তারকা গ্যাব্রিয়েল

প্রকাশিত: ৪:২৬ অপরাহ্ণ, ডিসেম্বর ২৯, ২০২০

স্পোর্টস ডেস্কঃঃ করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন আর্সেনালের ব্রাজিলিয়ান ডিফেন্ডার গ্যাব্রিয়েল। শনিবার ২৩ বছর বয়সী এই ডিফেন্ডার করোনায় আক্রান্ত হয়েছেন বলে গানার্সদের পক্ষ থেকে নিশ্চিত করা হয়েছে। ইতোমধ্যেই তাকে সেল্ফ-আইসোলেশনে পাঠানো হয়েছে। এ কারণে রবিবার চেলসির বিপক্ষে ম্যাচে তিনি খেলতে পারেননি। একই কারণে ব্রাইটন ও ওয়েস্ট ব্রুমের বিপক্ষে প্রিমিয়ার লিগের পরবর্তী দুই ম্যাচেই তাকে মাঠে দেখা যাবে না।

আগামী ৯ জানুয়ারি এফএ কাপের তৃতীয় রাউন্ডে প্রিমিয়ার লিগের দল নিউক্যাসলে মুখোমুখি হবে আর্সেনাল। এক বিবৃতিতে আর্সেনালের পক্ষ থেকে বলা হয়েছে, ‘বৃটিশ সরকার ও প্রিমিয়ার লিগের প্রোটোকল অনুযায়ী করোনা পজিটিভ হওয়া গ্যাব্রিয়েলকে আইসোলেশনে পাঠানো হয়েছে। আমরা সার্বক্ষণিক তাকে পর্যবেক্ষণে রেখেছি এবং প্রয়োজনীয় সহায়তা প্রদান করছি। আশা করছি আগামী দুই ম্যাচ পরে সে আবারো দলে ফিরে আসবে।’

লিলি থেকে সেপ্টেম্বরে ২৩ মিলিয়ন পাউন্ডে আর্সেনালে যোগ দিয়েছিলেন গ্যাব্রিয়েল। গত ১৬ ডিসেম্বর সাউদাম্পটনের বিপক্ষে লাল কার্ড পাওয়া নিষেধাজ্ঞা কাটিয়ে সদ্য তিনি মাঠে ফিরেছিলেন। গত এক সপ্তাহ ধরে সতীর্থ ডিফেন্ডার ডেভিড লুইজ ও মিডফিল্ডার উইলিয়ান খুব একটা সুস্থ বোধ করছেন না। কিন্তু সম্প্রতি তাদের কোভিড-১৯ পরীক্ষার ফলাফল নেগেটিভ এসেছে। দুজনেই অনুশীলনে ফিরেছেন।

0Shares