গণতন্ত্রের বিজয় দিবসে মহানগর যুবলীগের আনন্দ মিছিল

dial dial

sylhet

প্রকাশিত: ১০:৩৫ অপরাহ্ণ, ডিসেম্বর ৩০, ২০২০

ডায়ালসিলেট::

বুধবার সিলেট নগরীতে আনন্দ মিছিল ও সমাবেশ করেছে সিলেট মহানগর যুবলীগ।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের নিরঙ্কুশ বিজয়ের ২য় বর্ষ পূর্তি তথা গণতন্ত্রের বিজয় দিবস উপলক্ষে এবং যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে সামস পরশ ও সাধারণ সম্পাদক মাঈনুল হোসেন খান নিখিলের নির্দেশনায় আনন্দ মিছিল-সমাবেশ করে মহানগর যুবলীগ।
বুধবার দুুপুর ১২টায় নগরীর কোর্ট পয়েন্টে থেকে আনন্দ মিছিল বের করে সিলেট মহানগর যুবলীগ। মিছিলটি নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে এক সমাবেশের আয়োজন করা হয়।
সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদারের পরিচালনায় সমাবেশে আলম খান মুক্তি বলেন, ৩০ ডিসেম্বর গণতন্ত্রের বিজয় দিবস একাদশ জাতীয় সংসদ নির্বাচন বাংলাদেশের গণতন্ত্র ও উন্নয়নের ইতিহাসে একটি বিজয়ের মাইলফলক। সফল রাষ্ট্রনায়ক জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ যখন ধারাবাহিক অগ্রগতির মধ্য দিয়ে কাঙ্ক্ষিত লক্ষ্যে এগিয়ে চলেছে, তখনই একাত্তরের পরাজিত অপশক্তি বাংলাদেশের অগ্রযাত্রা ও গণতান্ত্রিক অভিযাত্রাকে ব্যাহত করার নানামুখী ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। সিলেট মহানগর যুবলীগ দেশ বিরোধী সকল ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে সব সময় সোচ্চার রয়েছে।
সমাবেশে মুশফিক জায়গীরদার বলেন, ৩০ ডিসেম্বর নির্বাচনের মধ্যে দিয়ে অশুভ শক্তি, দুর্নীতি-সন্ত্রাস ও জঙ্গিবাদের পৃষ্ঠপোষকদের আস্ফালন আর সহিংস রাজনীতির অন্ধকার ছায়া কাটিয়ে গণতন্ত্রের নবতর অভিযাত্রায় অগ্রসর হচ্ছে বাংলাদেশ। গণতান্ত্রিক ধারাবাহিকতা বিনষ্টে সারাদেশে বিএনপি-জামায়াত অশুভ জোট আগুন সন্ত্রাস চালায় ও নৈরাজ্যকর পরিস্থিতি সৃষ্টি করে। সকল নৈরাজ্য ও অশুভ শক্তির মোকাবেলায় যুবলীগের প্রত্যেক নেতাকর্মীকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান। এছাড়া আনন্দ মিছিল ও সমাবেশে ২৭ ওয়ার্ড যুবলীগের সভাপতি, সাধারণ সম্পাদক সহ মহানগর ও ওয়ার্ড যুবলীগের বিপুল সংখ্যাক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

0Shares