বিয়ানীবাজারে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত ২ জন

প্রকাশিত: ১০:১০ অপরাহ্ণ, ডিসেম্বর ৩০, ২০২০

বিয়ানীবাজারে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত ২ জন

ডায়ালসিলেট::

সিলেট-বিয়ানীবাজার অভ্যন্তরীণ মহাসড়কের থানাবাজার এলাকায় মালবোঝাই একটি ট্রাকের সঙ্গে সংঘর্ষে গুরুতর আহত হয়েছেন মোটরসাইকেলের দুই আরোহী। আজ বুধবার (৩০ ডিসেম্বর) বেলা ৩টার দিকে এ দুর্ঘটনা ঘটেছে। আহতদের অবস্থা গুরুতর হওয়ায় তাদের চিকিৎসার জন্য সিলেটে প্রেরণ করা হয়েছে।

জানা যায়, বিয়ানীবাজার থেকে শাহজালাল ট্রেডার্সের একটি মালবাহী ট্রাক (সিলেট-ঢ-১১-১৫১০) বারইগ্রাম যাওয়ার পথে থানাবাজার এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলের (ঢাকা মেট্টো-৬৩১৬) সঙ্গে এর মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে মারাত্মক আহত হন মোটরসাইকেলের দুই আরোহী বড়লেখার উপজেলার বর্ণী এলাকার মো. এমদাদ হোসেন (১৭) ও একই উপজেলার হাটবন্দ এলাকার ফয়ছল আহমদ সাগর (৪১)।

স্থানীয়রা তাদের উদ্ধার করে বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাদের সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। আহত এমদাদের মাথায় এবং ফয়ছল আহমদ সাগরের মাথা ও কানে আঘাত লেগেছে বলে জানা গেছে।

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন বিয়ানীবাজার থানার পরিদর্শক (তদন্ত) মেহেদি হাসান। তিনি বলেন, ‘খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। স্থানীয়দের সহযোগিতায় আহতদের হাসপাতালে প্রেরণ করা হয়েছে।’

 

0Shares