সিলেটের জকিগঞ্জে মেয়র প্রার্থীসহ ২৭ জনের মনোনয়নপত্র দাখিল

প্রকাশিত: ১:১৪ অপরাহ্ণ, ডিসেম্বর ৩১, ২০২০

ডায়ালসিলেট ডেস্ক::

সিলেটের জকিগঞ্জ পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ৩০ জানুয়ারি। পৌর নির্বাচনকে কেন্দ্র করে প্রার্থী ও ভোটারদের মধ্যে চলছে কুশল বিনিময়। অনেকেই আবার নিজেরে পছন্দের প্রার্থীর জন্যে প্রচার প্রচারণা করতে শুরু করেছেন। তেমনি ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে জকিগঞ্জে মেয়র ও কাউন্সিলর পদের প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা তাদের মনোনয়ন দাখিল করেছেন।

উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় সূত্র জানায়, বুধবার বিকেল ৫টা পর্যন্ত মেয়র পদে ১ জন ও পুরুষ কাউন্সিলর পদে ২১ জন ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ৫ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।

মনোনয় দাখিলকারীদের মধ্যে রয়েছেন-মেয়র পদে স্বতন্ত্র প্রার্থী কাজী হিফজুর রহমান। পুরুষ কাউন্সিলর পদে ১ নং ওয়ার্ডে আবুল কালাম, মুনিম আহমদ, ২ নং ওয়ার্ডে মো. রুহুল আমিন, ৪ নং ওয়ার্ডে মুহিবুর রহমান, শাহাব উদ্দিন শাকিল, ৫ নং ওয়ার্ডে ছমির উদ্দিন, কামরুজ্জামান কমরু, ৬ নং ওয়ার্ডে লবিবুর রহমান, আখতারুজ্জামান রাজু ও মোস্তাক আহমদ, ৭ নং ওয়ার্ডে ফয়ছল আহমদ মাখন, আছদ্দর আলী, নাজু আহমদ, হেলাল আহমদ ও সাইদুল ইসলাম, ৮ নং ওয়ার্ডে হেলাল উদ্দিন, এহসান আহমদ ও শামিম আহমদ, ৯ নং ওয়ার্ডে আতাউর রহমান আতাই, আমাল আহমদ ও হোসেন আহমদ। সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১, ২, ৩ নং ওয়ার্ডে জোসনা খানম, তাছনিমা আক্তার জোসনা, ৪, ৫, ৬ নং ওয়ার্ডে মনারা বেগম, জাহানারা বেগম, ৭, ৮, ৯ নং ওয়ার্ডে রীনা আক্তার মনোনয়নপত্র দাখিল করেন।

এব্যাপরে জকিগঞ্জ উপজেলা নির্বাচন কর্মকর্তা সাদমান শাকীব বলেন, উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে প্রার্থীরা মনোনয়নপত্র দাখিল করেছেন। নির্বাচন সুষ্ঠু ও সুন্দরভাবে সম্পন্ন করার জন্য সব ধরনের প্রস্তুতি নিয়েছেন। এজন্য সকল শ্রেণী-পেশার মানুষের কাছে তিনি সহযোগিতা কামনা করেছেন।

0Shares