বড়লেখায় সাইফুর হত্যা : আরেক আসামি গ্রেপ্তার

dial dial

sylhet

প্রকাশিত: ১০:১৪ পূর্বাহ্ণ, জানুয়ারি ৯, ২০২১

ডায়ালসিলেট ডেস্ক::

মৌলভীবাজারের বড়লেখায় প্রকৌশলী সাইফুর রহমান হত্যা মামলার অন্যতম সন্দেহভাজন আসামি জয়নাল উদ্দিনকে (৫৫) গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার (৭ জানুয়ারি) বিকেলে রতুলীবাজার এলাকার জামাল কমিউনিটি সেন্টারের সামনে থেকে মামলার তদন্ত কর্মকর্তা এসআই আতাউর রহমান তাকে গ্রেপ্তার করেন। জয়নাল উদ্দিন উপজেলার বর্নি ইউপির আহমদপুর গ্রামের মৃত মস্তাব আলীর ছেলে। আজ শুক্রবার (৮ জানুয়ারি) দুপুরে পুলিশ তাকে আদালতে সোপর্দ করে ৭ দিনের রিমান্ডের আবেদন করেছে।

পুলিশ সূত্রে জানা গেছে, গত বছরের ৩১ জুলাই উপজেলার বর্ণি ইউনিয়নের আহমদপুর গ্রামে নিজ বাড়ির মেঝেতে শোয়ানো অবস্থায় ডিপ্লোমা ইঞ্জিনিয়ার সাইফুর রহমানের লাশ উদ্ধার করে পুলিশ। তিনি গ্রামের আব্দুল আহাদের ছেলে। গ্রেপ্তারকৃত আসামি জয়নাল উদ্দিন পরিকল্পিত হত্যাকাণ্ডটি ধাপাচাপা দিতে সর্বপ্রথম ঘুমন্ত অবস্থায় সাপের ছোবলে সাইফুরের মৃত্যু হয় বলে এলাকায় প্রচার চালান। কিন্তু শরীরে নির্যাতনের চিহ্ন থাকায় তখনই স্বজনরা পরিকল্পিত হত্যার অভিযোগ তোলেন। গত ২৬ অক্টোবর ইঞ্জিনিয়ার সাইফুরের ময়নাতদন্ত প্রতিবেদন পায় পুলিশ। প্রতিবেদনে শ্বাসরোধে হত্যার কথা উঠে আসায় ওইদিন নিহতের ছোট ভাই এমদাদুর রহমান থানায় হত্যা মামলা করেন। এরপর পুলিশ অভিযান চালিয়ে পুলিশ সাইফুর রহমান হত্যা মামলার এজাহারনামীয় ৩ আসামি বাবলু আহমদ (২৫), জবলু হোসেন (২৪) ও কামাল হোসেনকে (২০) গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠায়।

প্রকৌশলী সাইফুর রহমান হত্যা মামলার তদন্ত কর্মকর্তা এসআই আতাউর রহমান জানান, গ্রেপ্তার জয়নাল উদ্দিন এ মামলার অন্যতম সন্দিগ্ধ আসামি। শুক্রবার দুপুরে তাকে আদালতে সোপর্দ করে হত্যা ঘটনার তথ্য উদঘাটনের জন্য ৭ দিনের রিমান্ড চাওয়া হয়েছে।

0Shares