জকিগঞ্জে ৮ মেয়র প্রার্থীসহ প্রতিদ্বন্দ্বিতায় ৫০ জন

dial dial

sylhet

প্রকাশিত: ৯:৫৪ অপরাহ্ণ, জানুয়ারি ১০, ২০২১

ডায়ালসিলেট ডেস্ক::

সিলেটের জকিগঞ্জ পৌরসভার নির্বাচনে মেয়র ও কাউন্সিলর পদে প্রার্থিতা প্রত্যাহার করেননি কেউ। আগামী ৩০ জানুয়ারি অনুষ্ঠিতব্য জকিগঞ্জ পৌরসভার নির্বাচনে প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন ছিল আজ রবিবার (১০ জানুয়ারি)। কিন্তু বিকেল ৫টা পর্যন্ত কোনো প্রার্থীই তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করেননি।

ফলে নির্বাচনে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতায় থাকলেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও বর্তমান মেয়র বীর মুক্তিযোদ্ধা খলিল উদ্দিন, বিএনপি মনোনীত প্রার্থী সাবেক মেয়র ইকবাল আহমদ তাপাদার, বিদ্রোহী প্রার্থী উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক ফারুক আহমদ, বিদ্রোহী প্রার্থী উপজেলা যুবলীগের আহ্বায়ক (পদত্যাগী) আব্দুল আহাদ, জাতীয় পার্টির প্রার্থী আব্দুল মালেক ফারুক, বিএনপির বিদ্রোহী প্রার্থী এডভোকেট আব্দুল্লাহ আল মামুন হীরা, স্বতন্ত্র প্রার্থী কাজী হিফজুর রহমান ও জাফরুল ইসলাম। এছাড়া সাধারণ কাউন্সিলর পদে ৯টি ওয়ার্ডে ৩৩ জন ও সংরক্ষিত ৩টি ওয়ার্ডে ৯ জন নারী প্রতিদ্বন্দ্বিতা করবেন।

সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাচন কর্মকর্তা সাদমান শাকীব বলেন, মনোনয়নপত্র প্রত্যাহারের দিন রবিবার বিকেল ৫টা পর্যন্ত কোনো প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহার করেননি। নির্বাচনে মেয়র পদে ৮ জন, সাধারণ কাউন্সিলর পদে ৯টি ওয়ার্ডে ৩৩ জন ও সংরক্ষিত ৩টি ওয়ার্ডে মোট ৯ জন প্রতিদ্বন্দ্বিতা করবেন। আগামীকাল সোমবার প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ করার পর থেকে আনুষ্ঠানিক প্রচার শুরু হবে। নির্বাচনে উৎসবমুখর পরিবেশ বজায় রাখতে তিনি সকলের প্রতি আহ্বান জানিয়েছেন।

 

0Shares