নগরে ট্রাক চাপায় মৃত্যুর ঘটনায় মামলা, চালক কারাগারে

dial dial

sylhet

প্রকাশিত: ৭:১৫ অপরাহ্ণ, জানুয়ারি ১২, ২০২১

ডায়ালসিলেট ::

সিলেট নগরের সুবিদবাজার এলাকায় ট্রাক চাপায় দুই যুবকের মৃত্যুর ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। নিহত সজীব রহমানের মা সালমা আক্তার বাদী হয়ে এই মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর চালককে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

মঙ্গলবার (১২ জানুয়ারি) দুপুরের দিকে সিলেট মহানগর পুলিশের কোতোয়ালি মডেল থানায় তিনি মামলাটি দায়ের করেন।

এই ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম আবু ফরহাদ।

তিনি জানান, মঙ্গলবার দুপুর দেড়টার দিকে মামলাটি দায়ের হয়। আটক ট্রাক চালক জাহিদ মিয়াকে আসামী করে মামলাটি দায়ের করা হয়। পরে ট্রাক চালককে গ্রেপ্তার দেখিয়ে তাকে আদালতে পাঠানো হয়। আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

উল্ল্যেখ্য, সোমবার (১১ জানুয়ারি) রাত ৯ টা ৫০ মিনিটে নগরের সুবিদবাজার এলাকায় ট্রাক চাপায় দুই মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়। এতে ঘটনাস্থলেই সজীব রহমান (২৮) ও লুৎফুর (২৮) এর মৃত্যু হয়। নিহত সজীব সুনামগঞ্জের ছাতক উপজেলার লাটেশ্বর গ্রামের মৃত সবুজ মিয়ার ছেলে। বর্তমানে সে নগরের জালালাবাদ এলাকায় পরিবারের সঙ্গে বাস করত। অন্যদিকে একই জেলার দিরাই উপজেলার গাজিপাড়ার শহীদ নূরের ছেলে লুৎফুর বর্তমানে পরিবারের নগরের বনকলাপাড়া এলাকায় বাস করত।

এদিকে তাদের মৃত্যুকে কেন্দ্র করে নগরের সুবিদবাজার এলাকায় বিক্ষোভ করে স্থানীয়রা। যানবাহন আটকে রেখে সড়ক অবরোধ করে। এক পর্যায়ে তিনটি ট্রাকে তারা আগুন ধরিয়ে দেয়। পরে ফায়ার সার্ভিসের দমকল বাহিনী এসে আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসে।

0Shares