কানাইঘাটে ইমামের বেতন নিয়ে সংঘর্ষে আহত ১০

dial dial

sylhet

প্রকাশিত: ৯:১৭ পূর্বাহ্ণ, জানুয়ারি ১৬, ২০২১

ডায়ালসিলেট::

মসজিদের জমি জবরদখল ও ইমামের বেতন নিয়ে সিলেটের কানাইঘাট উপজেলার বড়চতুল ইউনিয়নের মালিগ্রাম খলা জামে মসজিদে আজ শুক্রবার (১৫ জানুয়ারি) দুপুরে দুইপক্ষের মধ্যে সংঘর্ষে অন্তত ১০ জন গুরুতর আহত হওয়ার খবর পাওয়া গেছে। আহতের মধ্যে ৮ জনের জখম গুরুতর হওয়ায় তাদেরকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

জানা যায়, মসজিদের আংশিক জমি জবরদখল ও ইমামের মাসিক বেতন প্রদান না করার বিষয়টি নিয়ে মালিগ্রাম খলা গ্রামের জমির উদ্দিনের পরিবারের সঙ্গে শুক্রবার বাদ জুমা মসজিদে একই গ্রামের আব্দুন নূর গংদের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে মসজিদ থেকে নিজ বাড়িতে যাওয়ার পথে জমির উদ্দিনের লোকজন আব্দুন নূরের ওপর দেশীয় ধারালো অস্ত্রশস্ত্র নিয়ে অতর্কিত হামলা চালালে উভয়পক্ষের লোকজনের মধ্যে সংঘর্ষ বেঁধে যায়। এতে আব্দুন নূরের পক্ষের হোসেন আহমদ ও তার ভাই শরীফ আহমদ, আব্দুন নূরের ছেলে গোলজার আহমদ, শাহরিয়া, কিবরিয়া এবং অপরপক্ষের জমির উদ্দিন ও তার স্ত্রী হাওয়ারুন নেছা, ছেলে কালা মিয়া, এখলাছ উদ্দিন ও সাহাব উদ্দিন গুরুতর আহত হন।

গুরুতর আহত ৮ জনকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ নিয়ে উভয়পক্ষ থানায় মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন বলে জানা গেছে।

0Shares