গোলাপগঞ্জে ফয়জুল ডাকাত গ্রেফতার

dial dial

sylhet

প্রকাশিত: ৯:০৩ পূর্বাহ্ণ, জানুয়ারি ১৬, ২০২১

ডায়ালসিলেট::

গোলাপগঞ্জে একাধিক মামলার আসামী, কুখ্যাত ডাকাত ফয়জুল হক (২৯) কে গ্রেফতার করেছে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ। গত বৃহস্পতিবার রাত ১২ট ৪৫ মিনিটের দিকে উপজেলার বাঘা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেফতারকৃত ফয়জুল হক উপজেলার বাঘা ইউনিয়নের গোলাপনগর (পূর্বগাও) গ্রামের রফিক উদ্দিনের পুত্র।

তার বিরুদ্ধে গোলাপগঞ্জ মডেল থানায় ১টি (মামলা নং-০৫/১১-১১), জকিগঞ্জ থানা ১টি (মামলা নং-০৩/০৩-১২) কানাইঘাট থানায় ২টি (মামলা নং-২৭/১২-১১ ও মামলা নং-১০/৪-৭) এবং শাহপরান থানার ১টি (মামলা নং-১/৪-১৭) সহ একাধিক ডাকাতি মামলা রয়েছে।
পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাত ১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে গোলাপগঞ্জ মডেল থানার এসআই জাহাঙ্গীর আলম, এএসআই মোঃ জাকির হোসাইন, এএসআই মোঃ হেলাল উদ্দিন নেতৃত্বে একদল পুলিশ বাঘা ইউনিয়নের গোলাপনগর (পূর্বগাও) গ্রামে বিশেষ অভিযান পরিচালনা করে কুখ্যাত ডাকাত ফয়জুল হককে গ্রেপ্তার করেন।
গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনূর রশীদ চৌধুরী গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে বলেন, আসামী ফয়জুল হকের বিরুদ্ধে গোলাপগঞ্জ থানাসহ আরোও ৩টি থানায় একাধিক মামলা রয়েছে। সে দীর্ঘদিন ধরে পলাতক ছিল। শুক্রবার সকালে তাকে আদালতে প্রেরণ করা

 

0Shares