গোলাপগঞ্জ ও জকিগঞ্জে আ.লীগের চারবিদ্রোহী মেয়র প্রার্থী বহিষ্কার

dial dial

sylhet

প্রকাশিত: ৮:২২ অপরাহ্ণ, জানুয়ারি ১৮, ২০২১

ডায়ালসিলেট ডেস্ক:: অবশেষে আওয়ামী লীগ থেকে বহিস্কার হয়েছেন দলের বিএনপি চার মেয়রপ্রার্থী।দলের সিদ্ধান্তের বাহিরে গিয়ে নির্বাচনে অংশ নেওয়ায় গোলাপগঞ্জ ও জকিগঞ্জ পৌর নির্বাচনে প্রতিদ্বন্দ্বি এ চার মেয়র প্রার্থীকে বহিষ্কার করা হয়।

সোমবার (১৮ জানুয়ারি) সকালে গোলাপগঞ্জ ও জকিগঞ্জ আওয়ামী লীগের বর্ধিত সভার ও সুপারিশের প্রেক্ষিতে এ সিদ্ধান্ত নেন সিলেট জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

বহিস্কৃতরা হচ্ছেন গোলাপগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি আমিনুল ইসলাম রাবেল ও গোলাপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক প্রচার সম্পাদক জাকারিয়া আহমদ পাপলু এবং জকিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক ফারুক আহমদ ও জকিগঞ্জ উপজেলা যুবলীগের আহ্বায়ক আব্দুল আহাদ।জানা গেছে আব্দুল আহাদের বিষয়ে সিলেট জেলা যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে আওয়ামী লীগের বহিষ্কারের সিদ্ধান্ত বাস্তবায়নের জন্য নির্দেশ দেয়া হয়েছে।

বিদ্রোহী চার মেয়রপ্রার্থীকে বহিস্কারের বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দির খান।

তিনি গণমাধ্যমকে বলেন, দলের সিদ্ধান্ত না মেনে বিদ্রোহী প্রার্থী হওয়ায় স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দের সুপারিশের ভিত্তিতে জকিগঞ্জের ও গোলাপগঞ্জের চারজনকে বহিষ্কার করা হয়।

0Shares