দুই মেয়েকে বিষপান করিয়ে মায়ের আত্মহত্যা

dial dial

sylhet

প্রকাশিত: ৯:৩৮ পূর্বাহ্ণ, জানুয়ারি ১৮, ২০২১

ডায়ালসিলেট ডেস্ক::সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার হাবিবুল্লাহ নগর ইউনিয়নের ইসলামপুর ডায়া নতুনপাড়া গ্রামে স্বামীর সঙ্গে ঝগড়া করে বিষপান করে মা ও দুই মেয়েসহ ৩ জনের আত্মহত্যার ঘটনা ঘটেছে। গোটা এলাকাজুড়ে চাঞ্চল্য। সরজমিন জানা গেছে, গতকাল সকালে ডায়া নতুনপাড়া গ্রামের কাপড় ব্যবসায়ী লালু ফকিরের স্ত্রী জাহানারা বেগমের সঙ্গে স্বামী-স্ত্রীর ঝগড়া হয়। ঝগড়ার জের ধরেই মা জাহানারা বেগম দুই মেয়েকে জোরপূর্বক বিষপান করিয়ে দেয়ার পর মা নিজেও বিষপান করেন। এ সময় ছোট মেয়ে লাবণী তাদের জোরপূর্বক বিষপান করানো হয়েছে বলে ফোনে বাবাকে জানালে- লালু ফকির এসে মুমূর্ষু অবস্থায় তাদেরকে উদ্ধার করে শাহজাদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এ সময় কর্তব্যরত ডাক্তার তাদের মৃত ঘোষণা করেন। নিহতরা হচ্ছে- মা জাহানারা বেগম (৩৫), তার
বিবাহিত ও গর্ভবতী কন্যা রাজিয়া বেগম (২২) ও লাবণী (১১)। এ মৃত্যুর ঘটনায় স্বজনদের মাঝে শোক নেমে এসেছে।

খবর পেয়ে শাহজাদপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হাসিবুল ইসলাম, থানার অফিসার ইনচার্জ শাহিদ মাহমুদ খানসহ থানা পুলিশ দল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যায়।
এ ব্যাপারে শাহজাদপুর থানার সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হাসিবুল ইসলাম জানান, বিষয়টি জেনে আমরা দ্রুত হাসপাতালে আসি। এখনই বিস্তারিত বলা সম্ভব না,  নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ শেখ ফজিলাতুন্নেছা মুজিব হাসপাতালে পাঠানো হবে। ময়নাতদন্ত শেষে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

0Shares