খন্দকার মুক্তাদিরের সাথে নবগঠিত মহানগর কৃষক দলের সৌজন্য সাক্ষাত

প্রকাশিত: ১:২৭ পূর্বাহ্ণ, জানুয়ারি ১৯, ২০২১

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি চেয়ারাপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদিরের সাথে সৌজন্য সাক্ষাত করেছেন জাতীয়তাবাদী কৃষক দল সিলেট মহানগর শাখার নব গঠিত আহ্বায়ক কমিটির নেতৃবৃন্দ। গত শনিবার তার নিজ বাসভবনে এই সৌজন্য সাক্ষাতে মিলিত হন কৃষক দলের নেতৃবৃন্দ।

এসময় নেতৃবৃন্দ খন্দকার আব্দুল মুক্তাদিরের সাথে কুশল বিনিময় করেন এবং যেকোন প্রয়োজনে কৃষক দল নেতৃবৃন্দ খন্দকার আব্দুল মুক্তাদিরকে পাশে পাওয়ার আহ্বান জানান।

এসময় খন্দকার আব্দুল মুক্তাদির নব গঠিত কৃষক দলের নেতৃবৃন্দের উদ্দেশ্যে বলেন, নব গঠিত কমিটির মাধ্যমে কৃষক দলের কার্যক্রম আর বেগবান হবে এবং দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের নেতৃত্বে যেকোন আন্দোলন সংগ্রামে কৃষক দল রাজপথে ভূমিকা রাখবে। আমি কৃষক দলের নেতৃবৃন্দের সফলতা কামনা করছি।

সৌজন্য সাক্ষাতকালে উপস্থিত ছিলেন, সিলেট মহানগর বিএনপির সহ-সভাপতি ও মহানগর কৃষক দলের আহ্বায়ক এবং ১৭নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর হুমায়ুন কবির শাহিন, সদস্য সচিব সিলেট বারের প্রাক্তন সাধারণ সম্পাদক এডভোকেট শাহ আশরাফুল ইসলাম, যুগ্ম আহ্বায়ক আব্দুল জব্বার তুতু, মোফাজ্জল হোসেন পিরু, গিয়াস আহমদ, হাবিবুর রহমান, সদস্য রুম্মান আহমদ, মোশারফ আহমদ, মাহিদুল ইসলাম শাহিন প্রমুখ।

0Shares