সিলেট সরকারি ও এমসি কলেজে ২টি ইউনিটের আহবায়ক কমিটি গঠন

প্রকাশিত: ১২:১০ পূর্বাহ্ণ, জানুয়ারি ১৯, ২০২১

ডায়ালসিলেট ::

সিলেট সরকারি ও এমসি কলেজ ছাত্রদলের  ২টি  ইউনিটের ২১ সদস্যবিশিষ্ট পৃথক কমিটি অনুমোদন পেয়েছে। সোমবার  রাতে সিলেট মহানগর ছাত্রদলের সভাপতি সুদীপ জ্যোতি এষ ও সাধারণ সম্পাদক ফজলে রাব্বী আহসান স্মাক্ষরিত এক বিবৃতিতে এ  অনুমোদন দেয়া হয়।

সিলেট এমসি কলেজ ছাত্রদলের আহবায়ক হিসেবে সজিব আহমেদ ও সদস্য সচিব মোহাইমিনুল হক তপুকে নিয়ে ২১সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয় । উক্ত  কমিটিতে যুগ্ম আহবায়ক হিসেবে রয়েছেন সেলিম আহমদ সাগর, মো. সাব্বির হোসেন, ওয়াহিদ করিম অভি, সৈয়দ দিহান আহমদ, আজহারুল ইসলাম ছামি, এ কে রাশেদ, রাজীব হোসেন, হাকিম আহমদ সুজন ও ফুহাদ আহমদ।

সদস্য হিসেবে রয়েছেন এইচ এম কামাল হোসেন, জাকির হোসেন চৌধুরী, সাজ্জাদুর রহমান (সালমান), আলমগীর হোসেন রাজু, ইয়াকিন ইসলাম চৌধুরী নাহিদ, আব্দুল কাদির মিলন, সায়েব খান, জামিল আহমদ চৌধুরী ও হিফজুল রহমান নাহিদ।

অন্যদিকে সিলেট সরকারি কলেজ ছাত্রদলের আহবায়ক আহবায়ক হিসেবে তানভীর আহমদ খান এবং সদস্য সচিব ইমরান হোসেন রাসেলকে নিয়ে ২১সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয় । এতে কমিটিতে যুগ্ম আহবায়ক হিসেবে রয়েছেন আব্দুর রাকিব, জুয়েল আহমদ লস্কর, জুবায়ের আহমদ রনি, জুবায়ের আহমদ শিপু, শাহাজাদা কামরুল, মো. আমান উদ্দিন, ইসহাক আহমেদ মান্না, তানভীর আহমদ রাফি ও হাসানুজ্জামান নাহিদ।

সদস্য হিসেবে রয়েছেন ইমন আহমদ মুন্না, শিমুল আহমদ, সুজন দে, শিপলুজ্জামান, মিজান উদ্দিন, আহমদ আলী মুন্না, নাঈম ইসলাম, মতিউর রহমান মিজান, মিনহাজ উদ্দিন ও তাছবির আহমেদ চৌধুরীকে

এছাড়া নবগঠিত কমিটিকে আগামী ৬০দিনের মধ্যে পুর্ণাঙ্গ কমিটি গঠন করার জন্য সিলেট মহানগর ছাত্রদলের পক্ষ থেকে নির্দে শ দেয়া হয়েছে।

0Shares