নবীগঞ্জে সড়ক ছেড়ে বসতঘরে ট্রাক, আহত ২

dial dial

sylhet

প্রকাশিত: ৯:২৪ অপরাহ্ণ, জানুয়ারি ২০, ২০২১

ডায়ালসিলেট ডেস্ক::

নবীগঞ্জ-হবিগঞ্জ সড়কের আক্রমপুর নামক স্থানে একটি পণ্যবাহী ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে বসতঘরে ঢুকে পড়লে ঘুমন্ত অবস্থায় আহত হয়েছেন ২ জন। আহতদের নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে।

আজ বুধবার (২০ জানুয়ারি) ভোর সাড়ে ৬টায় এ দুর্ঘটনা ঘটেছে। আহতরা হলেন, আক্রমপুর এলাকার বাসিন্দা নিশু মালাকারের স্ত্রী উজ্জলা মালাকার (৩৫) ও উজ্জলা মালাকারের মেয়ে প্রমি মালাকার (১৭)।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বুধবার ভোরে নবীগঞ্জগামী একটি পণ্যবাহী ট্রাক (ঢাকা মেট্রো- ট- -১৮ -৫৬ ৮৭) আক্রমপুর এলাকার একটি ঘরে ঢুকে পড়ে। দুর্ঘটনার পর ট্রাকের চালক ও হেলপার পালিয়ে যায়। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে নবীগঞ্জ থানার একদল পুলিশ আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

নিশু মালাকার জানান, এ এম এল মাহবুব চৌধুরীর বাড়িতে দীর্ঘদিন ধরে তিনি তার পরিবার নিয়ে বসবাস করে আসছেন। ট্রাক ঘরে ঢুকে পড়ায় ঘরের প্রায় সব আসবাবপত্র ভেঙে গেছে। এ ঘটনায় তিনি ক্ষতিপূরণ চান এবং দায়ীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে চালক নিয়ন্ত্রণ হারিয়ে বসতবাড়ির উপর ট্রাক উঠিয়ে দিয়েছে। চালক আর হেলপার পালিয়ে গেলেও আমরা ট্রাকটি জব্দ করেছি।’

0Shares