জৈন্তাপুরে দুটি ফিলিং স্টেশনে ডাকাতির সময় গ্রেপ্তার ৩

dial dial

sylhet

প্রকাশিত: ১২:৩৭ অপরাহ্ণ, জানুয়ারি ২১, ২০২১

ডায়ালসিলেট ডেস্ক::

সিলেটের জৈন্তাপুর উপজেলার একাধিক ফিলিং স্টেশনে ডাকাতির সময় তিন ডাকাতকে হাতেনাতে গ্রেপ্তার করে জৈন্তাপুর থানা পুলিশ। এ ঘটনায় হাইওয়ে ফিলিং স্টেশনের ক্যাশিয়ার জিয়াউর রহমান বাদী হয়ে জৈন্তাপুর থানায় মামলা দায়ের করেছেন।

গ্রেপ্তারকৃতরা হলেন রাজবাড়ি জেলার রাজবাড়ি থানার ভবানীপুর গ্রামের মিলন মৃধা (৪০), একই জেলার গোয়ালন্দ থানার খানকানাপুর গ্রামের ইমন শেখ (২২), গোয়ালন্দ থানার মজিদ শেখর পাড়া গ্রামের ইমরান শেখ (৫০)। এসময় পুলিশ তাদের কাছ থেকে ডাকাতি করা মালামালসহ নগদ টাকা উদ্ধার করে।

গতকাল বুধবার ভোররাতে জৈন্তাপুরের হরিপুর সংলগ্ন হাইওয়ে ফিলিং স্টেশনে এই ঘটনা ঘটে।

সিলেট জেলা পুলিশের মিডিয়া সেল ‘এসপি সিলেট’ নামের ফেসবুক একাউন্টে এসব তথ্য জানানো হয়েছে।

এতে জানা গেছে, গ্রেপ্তারকৃতরাসহ পলাতক আসামীরা সংঘবদ্ধভাবে দেশীয় অস্ত্র (রামদা) নিয়ে হাইওয়ে ফিলিং স্টেশনে হানা দেয়। সেখানকার কর্মীদের ভয়ভীতি দেখিয়ে নগদ টাকা ও মোবাইল ফোন লুট করে নিয়ে যায়। ঘটনাটি স্থানীয় লোকজনের মাধ্যমে জানার পর জৈন্তাপুর থানার পুলিশ সদস্যরা দ্রুত সেখানে পৌঁছে ডাকাতদের পিছু নেয়। ডাকাত দল এরপর চিকনাগুল সংলগ্ন শাহপরাণ ফিলিং স্টেশনে হানা দেয়। এসময় সেখানকার ফিলিং স্টেশনে থাকা কর্মীরাসহ স্থানীয়রা ডাকাতদের প্রতিরোধ করতে এগিয়ে আসে, একই সময় জৈন্তাপুর থানার পুলিশের সদস্যরাও সেখানে হাজির হলে স্থানীয়দের সহযোগিতায় ডাকাতদের গ্রেপ্তার করতে সক্ষম হয়।

এই বিষয়ে সিলেট জেলা পুলিশ সুপার ফরিদ উদ্দিন আহম্মেদ পিপিএম বলেন, ‘রাজবাড়ি-ফরিদপুর জেলার সংঘবদ্ধ ডাকাতদল পিকআপযোগে বিভিন্ন এলাকায় বিচ্ছিন্ন ভাবে কয়েকদিন অবস্থান করে সুযোগ বুঝে রাস্তার পাশে থাকা ফিলিং স্টেশন সহ বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানে ডাকাতি করে আসছিল। সবশেষ জৈন্তাপুরে ডাকাতি করতে গিয়ে স্থানীয়দের সাহসী ভূমিকা এবং জৈন্তাপুর থানা পুলিশের তড়িৎ পদক্ষেপে তিন ডাকাত হাতেনাতে গ্রেপ্তার করা হয়।’

0Shares