সিলেটে মাদকসহ ৬ ব্যক্তি গ্রেপ্তার

dial dial

sylhet

প্রকাশিত: ২:১৬ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৮, ২০২১

ডায়ালসিলেট::

র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৯) ও পুলিশের পৃথক অভিযানে মাদকসহ ৬ ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। রবিবার পৃথক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

র‌্যাব ৯ জানায়, শনিবার রাত পৌনে দশটায় র‌্যাব-৯ এর সদর কোম্পানির (সিলেট ক্যাম্প) একটি দল শাহপরাণ বাহুবল আবাসিক এলাকায় অভিযান চালিয়ে দুই যুবককে আটক করে। তাদের কাছ থেকে ৪৯ পিস ইয়াবা জব্দ করা হয়।

আটককৃতরা হলেন- শাহপরাণ থানার বাহুবল আবাসিক এলাকার মো. নাঈম হোসেন সামাদ (২২) ও জগন্নাথপুর থানার রউয়াই এলাকার রুহুল আমিন ইমন (২১)।

এদিকে, শনিবার র‌্যাব-৯ এর সিপিসি-৩ (সুনামগঞ্জ ক্যাম্প) অভিযান চালিয়ে তাহিরপুর থানার লাউড়েরগড় এলাকা থেকে ইয়াবাসহ মাদক কারবারীকে আটক করে। আটককৃত মো. হুমায়ুন মিয়া (২৭) তাহিরপুর থানার মোদাইরগাঁও এলাকার বাসিন্দা। তার কাছ থেকে ৯৪ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়েছে।

রাত পৌনে ৯টার দিকে সুনামগঞ্জ ক্যাম্পের অপর এক দল সদর থানার আইমাগাঁও এলাকায় অভিযান চালিয়ে দুই ব্যক্তিকে আটক করে। তাদের কাছ থেকে ২০ বোতল বিদেশি মদ জব্দ করা হয়। আটককৃতরা হলো- মো. মামুন মিয়া (২০) ও একই এলাকার মনির হোসেন (১৯)।

র‌্যাব ৯ এর গণমাধ্যম কর্মকর্তা, এএসপি ওবাইন প্রেরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

এদিকে, সিলেট মহানগরের দক্ষিণ সুরমা থানায় অভিযান চালিয়ে ইয়াবাসহ এক ব্যক্তিকে আটকের কথা জানিয়েছে পুলিশ। গত শনিবার রাতে ভার্থখোলা এলাকায় অভিযান চালায় দক্ষিণ সুরমা থানা পুলিশ। আটককৃত শফিকুল হক শামীমের (২৭) কাছ থেকে ১০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করার কথা জানায় পুলিশ। তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। গ্রেপ্তারকৃত শফিকুল হক শামীম চৌকিদেখী এলাকার ৮১/৫ নং বাসার বাসিন্দা। দক্ষিণ সুরমা থানার ওসি মনিরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

0Shares