বিপুল পরিমাণ মাদকসহ ১৩ ব্যক্তি গ্রেপ্তার

dial dial

sylhet

প্রকাশিত: ১০:১৫ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ৯, ২০২১

ডায়ালসিলেট::

সিলেটে আইনশৃঙ্খলা বাহিনীর পৃথক অভিযানে বিপুল পরিমান মাদকসহ ১৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে। গত রবিবার র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন-৯ ও সিলেট মহানগর পুলিশের পৃথক অভিযানে তাদেরকে আটক করা হয়। তাদের কাছ থেকে অন্তত ৩ হাজার ৫৭০ পিস ইয়াবা ট্যাবলেট, ৯০ লিটার চোলাই মদ ও ২৫ বোতল বিদেশি ফেন্সিডিল জব্দ করা হয়েছে বলে সংবাদ মাধ্যমকে জানানো হয়েছে।

র‌্যাব-৯ এর গণমাধ্যম শাখা প্রেরিত সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গত রবিবার কোম্পানীগঞ্জ উপজেলার ধরাকুল এলাকায় অভিযান চালিয়ে ১ হাজার ৮৯০ পিস ইয়াবা ট্যাবলেটসহ এক ব্যক্তিকে আটক করে র‌্যাব। আটককৃত মো. ফরিদ আহম্মদ (৪৮) ধরাকুল গ্রামের বাসিন্দা। তাকে কোম্পানীগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

এদিকে, রবিবার দিনগত রাত সাড়ে ১০টার দিকে জৈন্তাপুর উপজেলার দলইপাড়া গ্রামে অভিযান চালিয়ে মো. আব্দুল কুদ্দুসকে (৩২) আটক করে র‌্যাব। তার কাছ থেকে ১ হাজার ৬৮০ পিস ইয়াবা ট্যাবলেট, নগদ টাকা ও ১৭টি ছুরি, ৫৮টি কার্তুজের খোসা ও ৬টি হেমলেট জব্দ করা হয়। মাদক আইনে মামলা করে জৈন্তাপুর থানায় হস্তান্তর করা হলে আদালতের মাধ্যমে পুলিশ তাকে কারাগারে প্রেরণ করেছে।

একইদিন রাতে লাক্কাতুরা চা-বাগানের সাওতালপাড়ায় অভিযান চালিয়ে ৯০ লিটার চোলাই মদ জব্দ করে র‌্যাব। এ সময় মাদক ব্যবসার সঙ্গে সম্পৃক্ততার অভিযোগে ৯ জনকে আটক করা হয়। আটককৃতরা হলেন- মৌলভীবাজার সদরের আটঘর গ্রামের কানাই লাল দাস (৫৩), সিলেট সদর উপজেলার ভুইয়ারচর গ্রামের মো. মনসুর আলম (৩৮), নগরের কাজলশাহ এলাকার ফেনু মিয়ার কলোনির বাসিন্দা আব্দুল্লাহ খান (৪৫), সুনামগঞ্জের শান্তিগঞ্জের নোয়াখালী গ্রামের যতীন্দ্র দে (৫৫), দিরাই উপজেলার রনারচর গ্রামের সোনাই শুক্লবৈদ্য (৩৮), মধ্যনগরের দুলাল রায় (৩৯), নন্দীপাড়ার জয়কান্ত তালুকদার (৪৭), জামালগঞ্জের সাচনা গ্রামের পুজন পাল (৩৫) এবং হরিপুর গ্রামের টিটু রায় (৩৮)। তাদেরকে এসএমপির বিমানবন্দর থানায় হস্তান্তর করা হয়েছে।

পৃথক অভিযানে গত শনিবার বিমানবন্দর এলাকা থেকে ২৫ বোতল ভারতীয় ফেন্সিডিলসহ দুই ব্যক্তিকে আটক করে পুলিশ। আটককৃতরা হলো- গোলাপগঞ্জ উপজেলার রনকেলি গ্রামের ফাহিম চৌধুরী (৪৩) ও নগরের ফাজিলচিশত এলাকার মো. শামীম জাহান (৪৫)। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

0Shares