সিলেট সদর উপজেলা যুবদলের নবগঠিত কমিটির আনন্দ মিছিল

প্রকাশিত: ৯:১৩ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৯, ২০২১

সিলেট সদর উপজেলা যুবদলের নবগঠিত কমিটির আনন্দ মিছিল

ডায়ালসিলেট ডেস্ক ::

সিলেট সদর উপজেলা যুবদলের নবগঠিত আহবায়ক কমিটিকে স্বাগত জানিয়ে এক বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়েছে। মঙ্গলবার (৯ ফেব্রুয়ারি) বিকেল ৪টায় র‌্যালীটি সদর উপজেলার তেমুখী থেকে টুকের বাজার হয়ে পূণরায় তেমুখীতে গিয়ে এক সংক্ষিপ্ত সভা অনুষ্ঠিত হয়।

সিলেট সদর উপজেলা যুবদলের আহবায়ক আবুল হাসনাতের সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক শাহজাহান আহমদ জুয়েলের পরিচালনায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, সদর উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক মোঃ মঈন আহমদ, জামাল আহমদ, আলিউর রহমান আলী, আব্দুল আহাদ রানা, তারেক আহমদ, আহবায়ক কমিটির সদস্য, জইন উদ্দিন,জাকির হোসেন,শামছু উদ্দিন, সিদ্দিকুর রহমান রুহেল,বিল্লাহ হোসেন বিল্লাল, রাজু আহমদ, ডালিম চৌধুরী, ফয়জুল ইসলাম,কাউছার আহমদ, আজির উদ্দিন প্রমুখ।

সভাপতির বক্তব্যে সিলেট সদর উপজেলা যুবদলের আহবায়ক আবুল হাসনাত বলেন, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নেতৃত্বে সিলেট সদর উপজেলা যুবদলকে শক্তিশালী করতে হবে। বেগম জিয়া ও তারেক রহমানের নির্দেশে যে কোন আন্দোলন সংগ্রামে যুবদলকে রাজপথে সংগ্রামী ভূমিকা রাখতে হবে।

তিনি বলেন, তৃণমূলে যুবদলকে সুসংগঠিত করে গণতন্ত্র পুণরুদ্ধার করতে নব গঠিত কমিটির নেতৃবৃন্দের মাধ্যমে আন্দোলন সংগ্রামে সক্রিয়ভাবে কাজ করতে হবে। তিনি নব গঠিত কমিটির নেতৃবৃন্দ সহ সকলকে ঐক্যবদ্ধ হয়ে সামনের দিকে এগিয়ে যাওয়ার আহ্বান জানান। পাশাপাশি নব গঠিত কমিটি ঘোষণা করায় তিনি বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদির, জেলা যুবদলের আহ্বায়ক সিদ্দিকুর রহমান পাপলু ও সদস্য সচিব মকসুদ আহমদের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান। বিজ্ঞপ্তি

0Shares