এনাম উল হক চৌধুরীর মৃত্যুতে বিভিন্ন মহলের শোক

প্রকাশিত: ৮:২৯ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২০, ২০২১

ডায়ালসিলেট ডেস্ক ::

সিলেট মহানগর বিএনপি : সিলেট জেলা বিএনপির আহ্বায়ক কমিটির অন্যতম সদস্য, কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক সহ সভাপতি মাহবুবুল হক চৌধুরী ভিপি মাহবুবের বড় ভাই, লন্ডন বাংলা প্রেসক্লাবের সভাপতি এমদাদুল হক চৌধুরীর চাচাত ভাই, সিলেটের জকিগঞ্জ উপজেলার শাহবাগের কচুয়া গ্রামের কৃতি সন্তান, বিসিএ’র সিনিয়র ভাইস প্রেসিডেন্ট, জালালাবাদ এসোসিয়েশন ইউকে’র কোষাধ্যক্ষ, যুক্তরাজ্যের বাংঙ্গালী কমিউনিটির ইউকে’র মেইনষ্ট্রিম রাজনৈতিক ব্যক্তিত্ব, জামেয়া কাসিমুল উলুম শাহবাগ মাদ্রাসার ট্রাষ্টি বোর্ডের চেয়ারম্যান লন্ডন বাংলা প্রেসক্লাব সহ অনেক সামাজিক সংগঠনের আজীবন সদস্য এনাম উল হক চৌধুরীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন সিলেট মহানগর বিএনপির নেতৃবৃন্দ।

শনিবার এক শোক বার্তায় সিলেট মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আজমল বখত চৌধুরী সাদেক মরহুমের রুহের মাগফেরাত কামনা ও শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

এক শোক বার্তায় নেতৃবৃন্দ বলেন, কমিউনিটি নেতা মরহুম এনাম উল হক চৌধুরী সামাজিক ও দানশীল ব্যক্তিত্ব ছিলেন। তাঁর মতো একজন গুণী মানুষের এই মূহুর্তে পৃথিবী থেকে চিরবিদায়ে সবাই শোকাহত। তার পরিবারে গভীর শোকের ছায়া নেমে এসেছে। দোয়া করি-মহান রাব্বুল আলামীন যেন তাঁকে বেহেস্ত নসীব এবং শোক বিহব্বল পরিবারের সদস্যদেরকে ধৈর্য ধারণের ক্ষমতা দান করেন।

 

জালালাবাদ এসোসিয়েশন, ঢাকা : জালালাবাদ এসোসিয়েশন ইউকের ট্রেজারার, বিশিষ্ট কমিউনিটি নেতা এনাম উল হক চৌধুরীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জালালাবাদ এসোসিয়েশন, ঢাকার নেতৃবৃন্দ। শনিবার এক শোক বার্তায় নেতৃবৃন্দ মরহুমের রুহের মাগফেরাত কামনা ও শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

এনাম উল হক চৌধুরী বাংলাদেশ সেন্টার লন্ডনের স্থায়ী সদস্য, ফাইন্যান্স ও ফান্ডরাইজিং কমিটির আহবায়ক ও বাংলাদেশ ক্যাটারার্স এসোসিয়েশন’র সহ-সভাপতি, ব্রিটিশ কনজারভেটিভ পার্টির সক্রিয় সদস্য ছিলেন। তাঁর পৈত্রিক নিবাস সিলেট জেলার জকিগঞ্জ উপজেলায়।

শনিবার জালালাবাদ এসোসিয়েশন, ঢাকার সভাপতি ড. একে আব্দুল মুবিন ও সাধারণ সম্পাদক এড. জসিম উদ্দিন আহমেদ, জালালাবাদ ভবন ট্রাষ্টের চেয়ারম্যান আব্দুল হামিদ চৌধুরী ও সেক্রেটারী আব্দুল কাইয়ুম চৌধুরী এবং জালালাবাদ শিক্ষা ট্রাষ্ট্রের চেয়ারম্যান ড. মোহাম্মদ ফরাস উদ্দিন ও সদস্য সচিব জালাল আহমেদ এই শোক প্রকাশ জানান। শোক বার্তায় তাঁরা বলেন সিলেটবাসী একজন কৃতি সন্তানকে হারালো। নেতৃবৃন্দ শোকবার্তায় মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

0Shares