সিলেটে সৎ মা ও ভাই-বোনকে হত্যার ঘটনায় মামলা

dial dial

sylhet

প্রকাশিত: ৮:৩৩ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২০, ২০২১

ডায়ালসিলেট::

সিলেট মহানগরের শাহপরাণ (রহ.) থানাধীন বিআইডিসি এলাকার মীর মহল্লায় সৎ মা ও দুই ভাই বোনকে কুপিয়ে হত্যার ঘটনায় থানায় মামলা হয়েছে। নিহত নারীর ভাই আনোয়ার হোসেন শুক্রবার রাতে শাহপরান থানায় মামলাটি দায়ের করেন।

বিষয়টি নিশ্চিত করেছেন শাহপরান থানার ওসি সৈয়দ আনিসুর রহমান। মামলায় নিহতের সৎ ছেলে (১৭) ও হত্যার প্ররোচনার অভিযোগে তার মা সুলতানা বেগম রুমিকে আসামি করা হয়েছে বলেও জানান তিনি।

তিনি বলেন, ‘‌এ ঘটনায় আটক কিশোরকে মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে এবং তার মা সুলতামা বেগম রুমিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।’

জানা যায়, গত বৃহস্পতিবার (১৮ ফেব্রয়ারি) মধ্যরাতে ওই কিশোর দা দিয়ে তার সৎ মা, বোন ও ভাইকে কোপাতে থাকে। ঘটনাস্থলেই মা ও বোন মারা যান। আর আহত অবস্থায় তার সৎ ভাই তাহসানকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) ভোরে তার মৃত্যু হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার দিবাগত রাত ১২টার দিকে এই নৃশংস ঘটনা ঘটেছে। নিহতরা হলেন- রুবিয়া বেগম (৩০), তার মেয়ে মাহা (৯) ও রুবিয়ার ছেলে তাহসান (৭)। রুবিয়া ও তার মেয়ের ঘটনাস্থলেই মৃত্যু হয় আর তাহসান শুক্রবার ভোর ৪টায় এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে মারা যায়। এ ঘটনায় রুবিয়ার সৎ ছেলেকে আটক করে পুলিশ।

0Shares