বিএনপি নেতা এনাম উল হক চৌধুরীর মৃত্যুতে মির্জা ফখরুলের শোক

প্রকাশিত: ৮:০৭ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২০, ২০২১

ডায়ালসিলেট ডেস্ক ::

সিলেট জেলা বিএনপি’র আহবায়ক কমিটির সদস্য ও ছাত্রদলের সাবেক কেন্দ্রীয় সহ-সভাপতি মাহবুবুল হক চৌধুরী’র বড়ভাই যুক্তরাজ্যে বসবাসরত কমিউনিটি নেতা এনাম উল হক চৌধুরী করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।) তাঁর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শরিবার এক শোকবার্তায় বিএনপি মহাসচিব বলেন, “এনাম উল হক এর মৃত্যুতে মরহুমের শোকাহত পরিবারবর্গের মতো আমিও গভীরভাবে সমব্যাথী। কমিউনিটি নেতা হিসেবে তিনি যুক্তরাজ্য প্রবাসীদের নিকট চিরভাস্বর হয়ে থাকবেন।

মরহুম এনাম উল হক চৌধুরী একাধারে সেন্টার লন্ডনের স্থায়ী সদস্য, ফাইন্যান্স ও ফান্ডরাইজিং কমিটির আহবায়ক, বাংলাদেশ ক্যাটারার্স এসোসিয়েশনের সহ-সভাপতি এবং ব্রিটিশ কনজারভেটিভ পার্টির সদস্য হিসেবে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন। তাঁর মতো একজন গুণী মানুষের এই মূহুর্তে পৃথিবী থেকে চিরবিদায়ে তাঁর পৈত্রিক নিবাস সিলেট জেলাধীন জকিগঞ্জ উপজেলাবাসীর মধ্যে গভীর শোকের ছায়া নেমে এসেছে। দোয়া করি-মহান রাব্বুল আলামীন যেন তাঁকে বেহেস্ত নসীব এবং শোক বিহব্বল পরিবারের সদস্যদেরকে ধৈর্য ধারণের ক্ষমতা দান করেন।”

বিএনপি মহাসচিব শোকবার্তায় এনাম উল হকের বিদেহী আত্মার মাগফিরাত করেন এবং শোকাহত পরিবারবর্গ, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান।

0Shares