গোয়াইনঘাটে জনগনের মুখোমুখি ইউপি সদস্য, তুলে ধরলেন উন্নয়ন কর্মকাণ্ড

প্রকাশিত: ২:২৪ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৫, ২০২১

ডায়ালসিলেট ডেস্ক::গোয়াইনঘাটে জনগণের মুখোমুখি হলেন এক ইউপি সদস্য। বুধবার বিকেল ৫টায় গোয়াইনঘাট উপজেলার ১নং রুস্তমপুর ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের সদস্য কামাল হোসেনের খলামাধবস্হ নিজ বাড়িতে ওয়ার্ডের জনগণকে আমন্ত্রণ জানিয়ে প্রকাশ ওয়ার্ড সভা করেন।
স্বচ্ছতা জবাবদিহিতার নিরিখে জনসাধারণের সাথে সম্পর্ক রক্ষার্থেই সভায় তিনি জনগোষ্ঠীর জন্য বিগত দিনে পরিকল্পনা মাফিক করা উন্নয়ন কর্মকান্ড তুলে ধরেন। এলাকায় ব্রিজ,কালভার্ট,গ্রামীণ জনপদে বিদ্যুৎ,সোলার প্যানেল,টি আর, কাবিখা, কাবিটা,এলজিএসপির উন্নয়ন প্রকল্পের বরাদ্দের সুষম বণ্টন,বয়স্ক,বিধবাসহ বিভিন্ন ভাতা প্রদান, ওয়ার্ডের একাধিক স্হানে ফসল রক্ষায় বেড়িবাঁধ নির্মাণ, পানি সেচের ব্যবস্হা করে কৃষকদের পাশে দাড়ানো,গ্রামীন জনপদে গবাদিপশু,হাস মুরগি পালন সহজলভ্য করতে উপজেলা প্রাণী সম্পদ বিভাগের মাধ্যমে খলা মাধব গ্রামকে স্মার্ট ভিলেজ হিসেবে অন্তর্ভুক্ত করণ,সেলাই মেশিন,বিতরণসহ নারীদের কল্যাণে কাজ করাসহ সামাজিক নিরাপত্তায় সরকারি সকল সুযোগ সুবিধাসহ জনসেবায় বাস্তবায়িত পরিসংখ্যান তুলে ধরে বক্তব্য রাখেন তিনি।
পূনরায় উক্ত ওয়ার্ডের জনগণের সেবায় নিয়োজিত থাকতে আসন্ন নির্বাচনে প্রতিদ্বন্ধিতার ঘোষনা দিয়ে জনগণের দোয়া ও সহযোগিতা চান এই মুক্তিযোদ্ধার সন্তান। বীর মুক্তিযোদ্ধা মোঃ আবদুল জলিলের সভাপতিত্বে ও বিলাল আহমদের পরিচালনায় এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন,কলিম উল্লাহ,আঃ জলিল, সাধু মিয়া,নুর উদ্দিন, মোশাহিদ আলী, বাবুল মিয়া,তাহির আলী,আউয়াল মিয়া, রাজা মিয়া, জহির উদ্দিনসহ উক্ত ওয়ার্ডের বিভিন্ন গ্রামের শতাধিক জনসাধারণ।
উল্লেখ্য গোয়াইনঘাটের জনপ্রতিনিধিদের মধ্যে কামাল আহমদ দ্বিতীয় ব্যক্তি যিনি একজন সদস্য হয়ে কর্মকালীন সময়ে জনগণের প্রতিনিধি হিসেবে করা সকল উন্নয়ন বিষয়ে সভা করে জনগণকে অবহিত করলেন। ইতিপূর্বে উপজেলার ৫ নং আলীরগাও ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আনোয়ার শাহদাত মোঃ আবুল কাশেম জনতার মুখোমুখি হয়ে তার কর্মকালিন সময়ের বাস্তবায়িত উন্নয়ন  ফিরিস্তি তুলে ধরেছিলেন।

0Shares