গোলাপগঞ্জে স্বামীর হাতে স্ত্রী খুন, ঘাতক স্বামী আটক

dial dial

sylhet

প্রকাশিত: ১০:০০ অপরাহ্ণ, মার্চ ৩, ২০২১

ডায়ালসিলেট ডেস্ক::

গোলাপগঞ্জের বাঘায় পারিবারিক আত্মকলহের জেরে স্বামীর হাতে লাকী বেগম (২৩) নামে এক গৃহবধূ খুন হয়েছেন। বুধবার দুপুর ১টায় উপজেলার বাঘা দক্ষিণ কান্দিগাও এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় স্বামী দানা মিয়া (৩৪) কে আটক করতে সক্ষম হয়েছে থানা পুলিশ। তিনি বাঘা দক্ষিণ কান্দিগাও এলাকার সুনা মিয়ার ছেলে।

জানা যায়, দাম্পত্য জীবনে দানা মিয়া ও তার স্ত্রী লাকী বেগমের মধ্যে পারিবারিক আত্মকলহ লেগে থাকতো। বুধবার দুপুরে তাদের মধ্যে বাকবিতন্ডা হয়। একপর্যায়ে উত্তেজিত হয়ে দানা মিয়া ছুরি দিয়ে লাকী বেগমকে উপর্যুপরি কুপাতে থাকেন। তার আত্মচিৎকার শুনে প্রতিবেশীরা এগিয়ে এসে তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথেই তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ উদ্ধার করে। ঘটনার পর পরই ঘাতক স্বামী গা ডাকা দিলেও থানা পুলিশ থাকে আটক করতে সক্ষম হয়। দাম্পত্য জীবনে দানা মিয়া ও লাকী বেগমের ৩বছর বয়সী এক ছেলে ও ৫বছরের একটি মেয়ে রয়েছে।

এব্যাপারে গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনুর রশিদ চৌধুরী সত্যতা নিশ্চিত করে বলেন, ঘাতক স্বামীকে আটক করা হয়েছে। লাশ ওসমানীর মর্গে প্রেরণের প্রক্রিয়া চলছে।

0Shares