রাখি সাওয়ান্তকে নিয়ে তৈরি হবে বায়োপিক

dial dial

sylhet

প্রকাশিত: ১২:৪৬ অপরাহ্ণ, মার্চ ৬, ২০২১

বিনোদন ডেস্ক::

মহেন্দ্র সিং ধোনি, সঞ্জয় দত্তের পর এবার রাখি সাওয়ান্তের বায়োপিক তৈরি হতে চলেছে বলিউডে এবং তাতে অভিনয় করতে চলেছেন বলিউডের ডাকসাইটে অভিনেত্রী আলিয়া ভাট! এমন খবর এক পলকেই লাইমলাইটে চলে আসা কোনো অস্বাভাবিক ব্যাপার নয়। বিশেষত যখন রাখি সাওয়ান্ত নিজেই এমন খবর প্রকাশ করেন! হ্যাঁ, বিতর্ক কুইন রাখি এখন নিজের বায়োপিকের প্রচার নিয়েই ব্যস্ত!

ইন্ডাস্ট্রিতে টিকে থাকার লড়াইয়ের পাশাপাশি সর্বদাই লাইমলাইটে থাকতে চান রাখি। সেই উদ্দেশ্য সফল করতে ইতিপূর্বে বহুবার বিতর্কের আশ্রয় নিয়েছেন তিনি। বহু অদ্ভুত মন্তব্য, আকাশকুসুম চিন্তা-ভাবনা, সম্পূর্ণ অযৌক্তিক দাবি মারফত ক্রমেই বলিউডের বিতর্কের রানী হিসেবে পরিচিতি পেয়েছেন তিনি। এভাবেই সর্বদা লাইম লাইটে থাকতে চেয়েছেন রাখি।

বর্তমানে তার দাবি, বলিউডের বর্ষীয়ান কবি, গীতিকার এবং চিত্রনাট্যকার জাভেদ আখতার নাকি তার জীবনী অবলম্বনে একটি বায়োপিক করতে চাইছেন। এই নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত গ্রহণের জন্য ইতিমধ্যেই জাভেদ নাকি রাখিকে তার নিজের বাড়িতে ডেকে পাঠিয়েছিলেন। তবে বাদ সেঁধেছে করোনা। করোনার কারণে রাখির বায়োপিক তৈরীর কাজ পিছিয়ে গিয়েছে, এমনটাই দাবি এই বিতর্কিত অভিনেত্রীর।

তবে সত্যিই যদি রাখিকে নিয়ে বায়োপিক তৈরি হয় তাহলে সেই ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করবেন কে? জবাব দিয়েছেন রাখি নিজেই। তার ইচ্ছে তার বায়োপিকে রাখির ভূমিকায় অভিনয় করুন আলিয়া ভাট। তবে আলিয়া যদি নিতান্তই রাজি না হোন তাহলে তার বদলে দীপিকা কিংবা প্রিয়াঙ্কা চোপড়া অথবা করিনার মতো অভিনেত্রীরাও রয়েছেন তার পছন্দের তালিকায়।

0Shares