কিশোরগঞ্জ ও কক্সবাজারে পৃথক দুর্ঘটনায় নিহত ৪

প্রকাশিত: ১০:০৬ পূর্বাহ্ণ, মার্চ ৭, ২০২১

কিশোরগঞ্জ ও কক্সবাজারে পৃথক দুর্ঘটনায় নিহত ৪

ডায়ালসিলেট ডেস্ক::কিশোরগঞ্জ ও কক্সবাজারে পৃথক সড়ক দুর্ঘটনায় অন্তত ৪ জন প্রাণ হারিয়েছেন। এর মধ্যে কিশোরগঞ্জে  দুটি  ট্রাক্টর, ১টি পিকআপ ভ্যান ও ১টি সিএনজিচালিত অটোরিকশার  চতুর্মুখী সংঘর্ষে ২ জন নিহত হন।  শনিবার রাত সাড়ে ১১টার দিকে  সদর  উপজেলার  নতুন জেলখানা মোড় এলাকার কাছে খিলপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত দুজন হলেন- ট্রাক্টরচালক মাসুদ মিয়া (২৫) এবং অটোরিকশাচালক আবদুল  করিম (৬৫)। এ ছাড়া অজ্ঞাত পরিচয়ের  এক ব্যক্তিকে মুমূর্ষু  অবস্থায়  কিশোরগঞ্জ  জেলা  সদর হাসপাতালে ভর্তি  করা  হয়েছে। নিহত ট্রাক্টর চালক মাসুদের  বাড়ি  ব্রাহ্মণবাড়িয়া এবং অটোরিকশাচালক করিমের বাড়ি  হোসেনপুর।
এদিকে ক্সবাজারে শহরে সিমেন্টবোঝাই ট্রাকচাপায় সিএনজি চালিত অটোরিকশার দুই যাত্রী নিহত হয়েছেন। এসময় শিশুসহ তিনজন আহত হয়েছে বলে জানা গেছে। শনিবার রাত পৌনে ১১টার দিকে শহরে কলাতলী ডলফিন মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- কলাতলীর চন্দ্রিমা এলাকার মৃত লাছ মিয়ার স্ত্রী মহুনা বেগম (৬৫) ও ঢাকার উত্তরার বাসিন্দা শাহাদাত হোসেন। প্রত্যক্ষদর্শী জানান, রাত পৌনে ১১টার দিকে শহরে কলাতলী ডলফিন মোড়ে কক্সবাজারমুখী সিমেন্টবোঝাই একটি ট্রাক (যার নাম্বার চট্টমেট্রো-ট-১১-৬৮২৮) নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী একটি অটোরিকশাকে চাপা দেয়। এসময় অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে গিয়ে ঘটনাস্থলে একজনের মৃত্যু হয়। এসময় শিশুসহ চারজনকে উদ্ধার করে সদর হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন থেকে আরও একজনের মৃত্যু হয়।

0Shares