বাংলাদেশের সবচেয়ে বিগ বাজেটের মুভি “নেত্রি-দ্য লিডার”

dial dial

sylhet

প্রকাশিত: ৪:২০ অপরাহ্ণ, মার্চ ৮, ২০২১

বিনোদন ডেস্ক ::

জনপ্রিয় অভিনেতা অনন্ত জলিল তার সর্বশেষ সিনেমা ‘নেত্রি – দ্য লিডার’ প্রযোজনার ঘোষণা করেছেন ২৮ ফেব্রুয়ারি এবং সিনেমাটি ৮০ টি দেশে মুক্তি পাবে।

অনন্ত প্রকাশ করেছিলেন যে নেত্রীর উদ্বোধনী অনুষ্ঠান – দ্য লিডার অফিশিয়াল পোস্টার এবং গানের মুক্তির পাশাপাশি  অনুষ্ঠিত হবে। শুটিংটি বাংলাদেশ, ইরান, তুরস্ক এবং ভারতে অনুষ্ঠিত হবে। এই প্রকল্পের বিশাল বাজেটের দিকে ইঙ্গিত করে এই চলচ্চিত্রের বাজেট দিয়ে ১০০ টি বাংলাদেশি চলচ্চিত্র তৈরি করা যেতে পারে বলে মন্তব্য করেছিলেন এই অভিনেতা।

বক্তব্যে অনন্ত জলিল আক্ষেপ করে বলেন, ‘আমাদের দেশের আর্টিস্টদের তো কলকাতার দর্শকরাই চিনেন না। কারণ ভারতীয় টিভি চ্যানেল আমাদের দেশে সচল কিন্তু আমাদের চ্যানেলগুলো সে দেশে দেখা যায়না। ফলে তারা আমাদের দেখতেও পায়না এবং চিনেও না। এই বাংলাদেশের ছবি বিশ্বের ৮০টি দেশে প্রদর্শিত হবে। এটা অবশ্যই আমাদের জন্য বিশাল গর্বের।’

খাদিজা পারভিন বোর্শা একজন মহিলা রাজনীতিবিদের চরিত্রে অভিনয় করবেন এবং অনন্ত তাঁর দেহরক্ষীর ভূমিকায় অভিনয় করবেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরে তিনি তাঁর চরিত্রের মডেল করেছেন বলে গণমাধ্যমকে নিশ্চিত করেছেন এই অভিনেত্রী।

বাংলাদেশ-ভিত্তিক বর্ষা ফিল্মস, তুরস্ক ভিত্তিক বুরাক ক্যানিসিকাক ১৯৫6 ফিল্ম ইয়াপিম এবং অন্যরা যৌথভাবে সিনেমাটি প্রযোজনা করবেন। এটি যৌথভাবে পরিচালনা করবেন অনন্ত জলিল এবং তুরস্ক ভিত্তিক ভারতীয় চলচ্চিত্র পরিচালক উপেন্দ্র মাধব।

0Shares