বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন শ্রদ্ধা

dial dial

sylhet

প্রকাশিত: ১:৪৫ অপরাহ্ণ, মার্চ ৮, ২০২১

বিনোদন ডেস্ক::

বরুণ ধাওয়ানের পর এবার সাত পাকে বাঁধা পরতে চলেছেন তার দীর্ঘদিনের বন্ধু শ্রদ্ধা কাপুর। রোহন ও শ্রদ্ধা প্রকাশ্যে তাদের সম্পর্ক নিয়ে মুখ না খুললেও এরকমই গুঞ্জন এবং তাদের সম্পর্ক নিয়ে এই চর্চা চলছে আপাতত বি-টাউনের অন্দরমহলে। দুজনেরই পারিবারিক তরফ থেকে সমস্ত রকম সম্মতি আছে বলে জানা যাচ্ছে।

চলতি মাসের শুরুতেই শ্রদ্ধা কাপুরের মাসির ছেলে প্রিয়াঙ্কা শর্মা এবং সাজা মুরানির বিয়ের অনুষ্ঠানে মলদ্বীপে সপরিবারে হাজির ছিলেন শ্রদ্ধা। সেখানে নায়িকার পাশাপাশি দেখা মেলে রোহনেরও। প্রিয়াঙ্কের বিয়েতে গোলাপী পাগড়ি পরে ট্রাডিশনাল ছাতার তলায় দারুণ নেচে তাক লাগিয়েছেন শ্রদ্ধা। তারপর প্রিয়ঙ্ক শর্মা এবং সাজা মুরানির ইউনিয়ন উদযাপন করতে মুম্বাই ফিরে এসেছেন। এর মধ্যেই শ্রদ্ধা ও রোহনের যে ছবিগুলো সামনে এসেছে তাতে মনে হচ্ছে বিষয়টা আর শুধু প্রেম সম্পর্কে আটকে নেই।

বলিউডের নামী সেলিব্রিটি ফটোগ্রাফার রোহন শ্রেষ্ঠার সঙ্গেই নাকী খুব শিগগিরই সাত পাকে বাঁধা পড়তে চলেছেন শ্রদ্ধা কাপুর। গত শনিবার রাতে রোহনের জন্মদিনের পার্টিতে একসঙ্গে লেন্সবন্দি হলেন এই চর্চিত পাওয়ার কাপল। শ্রদ্ধার বিয়ের জল্পনা প্রথমে উস্কে দিয়েছিলেন নায়িকার বন্ধু বরুণ ধাওয়ান। রোহন যখন বরুণকে বিয়ের শুভেচ্ছা জানায় তখন পাল্টা অভিনেতা বরুণ লিখেছিলেন, আমি আশা করছি তুমিও তৈরি রয়েছো বিয়ের জন্য।

লাইম গ্রিন রঙা শর্ট ড্রেসে শ্রদ্ধাকে পাওয়া গেলো রোহনের জন্মদিনের পার্টিতে। পরণে কালো ও সবুজ দারুণ ড্রেস পরে পায়ে কালো রঙের হিলস ও ম্যাচিং কালো পার্স। মুখটিও কালো মাস্কেই ঢেকে রেখেছিলেন নায়িকা। রোহনের জন্মদিনের পার্টিতে দেখা মিলল রণবীর সিংয়েরও। ফটোগ্রাফারদের সামনে খোশ মেজাজে পোজ দিলেন তিনি।

0Shares