সিলেট ৩ আসনের এমপি কয়েছ চৌধুরীর মৃত্যুতে বিভিন্ন মহলের শোক

প্রকাশিত: ৫:৩৪ অপরাহ্ণ, মার্চ ১১, ২০২১

ডায়ালসিলেট ডেস্ক ::

করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় মরা গেছেন সিলেট ৩ আসনের এমপি  মাহমুদ উস সামাদ চৌধুরী কয়েছ। বৃহস্পতিবার বেলা আড়াইটার দিকে রাজধানীর ঢাকার ইউনাইটেড হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। সিলেট-৩ আসনের সংসদ সদস্য ও সিলেট জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মাহমুদ উস সামাদ চৌধুরী কয়েছ এর মৃত্যুতে বিভিন্ন মহল থেকে গভীর শোক প্রকাশ করেছেন নেতৃবৃন্দরা।

বৃহস্পতিবার (১১ মার্চ) এক শোকবার্তায় মা ফাউন্ডেশনের চেয়ারম্যান  মামুন হাসান মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত এবং তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

এদিকে  কয়েছ চৌধুরী মৃত্যুতে  শোক প্রকাশ করেছেন সিলেট জেলা আওয়ামীলীগ নেতা ও যুক্তরাজ্য আওয়ামীলীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক হাবিবুর রহমান হাবিব।

এক শোক বার্তায় তিনি বলেন, এমপি মাহমুদ উস সামাদ চৌধুরী কয়েছ ছিলেন সিলেট ৩ আসন তথা সিলেটবাসীর প্রিয়জন। তিনি সব সময় এই অঞ্চলের মানুষের জীবন যাত্রার উনয়নের চিন্তা করতেন। তাঁর মৃত্যুতে সিলেট তথা দেশ একজন সত্যিকারের দেশপ্রেমিককে হারালো।
কয়েছ চৌধুরীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে সিলেট জেলা কৃষক লীগ। এক শোকবার্তায় সিলেট জেলা কৃষক লীগের  সভাপতি শাহ নিজাম ও সাধারণ সম্পাদক অধ্যক্ষ সামসুল ইসলাম মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

0Shares