উত্তাল কমলগঞ্জ: অটোরিকশা চালকের হত্যাকারীদের গ্রেফতারের দাবি

dial dial

sylhet

প্রকাশিত: ৪:৩৭ অপরাহ্ণ, মার্চ ১৩, ২০২১

ডায়ালসিলেট ডেস্ক::

মৌলভীবাজারের কমলগঞ্জে সিএনজি চালক মুক্তিযোদ্ধার সন্তান জলিল মিয়ার হত্যাকারীদের গ্রেফতারের দাবীতে শসসেরনগরে সিএনজি চালকদের মানবন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্টিত। শনিবার (১৩মার্চ) সকাল ১০টায় শমসেরনগর চৌমুহনীতে মানবন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্টিত হয়েছে।

শমসেরনগর -কমলগঞ্জ-কুলাউড়া সড়কে সিএনজি শ্রমিকদের প্রায় ২ ঘন্টা ব্যাপী মানবন্ধন ও বিক্ষোভ মিছিলের কারনে সড়ক যোগাযোগ বন্ধ হয়ে যায়। এতে যাত্রী ও পথচারীদের দূর্ভোগ পোহাতে হয়। বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন, আলীনগর ইউপি চেয়ারম্যান, মৌলভীবাজার জেলা পরিবহন শ্রমিক ও শমসেরনগর পরিবহন নেতৃবৃন্ধরা। সমাবেশে বক্তরা অতি দ্রুত মামলার অন্য আসামীদের গ্রেফতারের দাবী জানান। অন্যথায় বৃহত্তর আন্দোলনের ডাক দেয়ার হুশিয়ারী উচ্চারন করেন।

উল্লেখ্য যে,শমশেরনগর সিএনজি ফিলিং স্টেশনে তুচ্ছ ঘটনায় বৃহস্পতিবার (৪ মার্চ) রাতে ছুরিকাঘাতে সিএনজি অটো চালক জলিল মিয়াকে হত্যা করা হয়েছিল। এঘটনায় নিহতের বড় ভাই খলিল মিয়া বাদি হয়ে শুক্রবার(৫ মার্চ) রাতে কমলগঞ্জ থানায় ৫ জনের নাম উল্লেখসহ গংকে আসামী করে হত্যা মামলা দায়ের করেছিল। কমলগঞ্জ থানা পুলিশ মামলার এজাহারভুক্ত আসামী কমলগঞ্জ পৌর এলাকার দক্ষিণ কুমড়াকাপন এলাকার মৃত আকরাম হোসেনের ছেলে আলম হোসেন (৩৫) নামে এক জনকে গ্রেফতার করেছে পুলিশ।

0Shares