নিয়ন্ত্রণ হারিয়ে মাইক্রোবাস দোকানে, নিহত ২

dial dial

sylhet

প্রকাশিত: ১১:২৪ পূর্বাহ্ণ, মার্চ ১৩, ২০২১

চট্টগ্রামের মিরসরাইয়ে দ্রুত গতির একটি মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে থাকা একটি দোকানে ঢুকে পড়ে।এতে ২ জন নিহত ও ৪ জন আহত হয়।

শুক্রবার (১২ মার্চ) সন্ধ্যা ৭ টার দিকে উপজেলার ৫ নম্বর ওসমানপুর ইউনিয়নের মুহুরী প্রজেক্ট বাজারে এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় নিহতরা হল ফেনী জেলার সোনাগাজী উপজেলার সোনাপুর গ্রামের আহমেদ উল্ল্যাহর পুত্র ফখরুল ইসলাম শাওন (১৯), মিরসরাইয়ের কাটাছড়া ইউনিয়নের তেমুহনী গ্রামের সিদ্দিক আহমদের পুত্র কামাল উদ্দিন (৬৫)। আহতরা হল ফেনীর সোনাগাজী উপজেলার চরশাহী দিকারী গ্রামের নুরুন নবীর পুত্র নুরুল করিম হৃদয় (২২), মিরসরাই উপজেলার ইছাখালী ইউনিয়নের জয়নগর গ্রামের মাওলানা শহীদুল ইসলাম (৪০), ও বাঁশখালী গ্রামের সিএনজি অটোরিকশা চালক ইলিয়াস হোসাইন (৩৫)।

মিরসরাই ফায়ার সার্ভিসের ইনচার্জ ইমাম হোসেন পাটোয়ারী জানান, সন্ধ্যা ৭ টার দিকে সোনাগাজী থেকে জোরারগঞ্জগামী মাইক্রোবাস মুহুরী প্রজেক্ট বাজারে নিয়ন্ত্রণ হারিয়ে সাইফুল ইসলাম রাজুর কুলিং কর্ণারে ঢুকে পড়লে দোকানে বসে থাকা ৩ জন গুরুতর আহত হয়।

এদিকে মস্তাননগর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ফখরুল ইসলাম শাওন এবং চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় কামাল উদ্দিন মারা যায়। বাকিদের অবস্থাও আশংকাজনক তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। দুর্ঘটনার পরপর মাইক্রোবাসের চালক পালিয়ে যায়।

0Shares