রাজকুমার-জাহ্নবীর হরর কমেডি ‘রুহি’র বাজিমাত

dial dial

sylhet

প্রকাশিত: ১:৩১ অপরাহ্ণ, মার্চ ১৩, ২০২১

বিনোদন ডেস্ক ::

বলিউডের বড় পর্দায় প্রাণ ফেরালো রাজকুমার রাও, জাহ্নবী কাপুর ও বরুণ শর্মা অভিনীত ‘রূহি’। সিনেমাটি মুক্তির প্রথম দিনেই ৩ কোটি ৬ লাখ রুপি আয় করে সাড়া জাগিয়েছে। করোনা পরবর্তী হিন্দি চলচ্চিত্রের জন্য এটি এক দারুণ সূচনা বলেই মনে করা হচ্ছে। ‘রূহি’ আসলে ‘স্ত্রী’ ফ্র্যাঞ্চাইজের দ্বিতীয় কিস্তি। এই সিনেমা বলিউডের হরর-কমেডির তালিকায় নতুন সংযোজন।

‘রূহি’ এমন এক ভূত যে গাইতে খুব ভালোবাসে। আর যদি সে কোনো বাড়ির বিয়ের খবর পায়, তখন বরকে ঘুম পাড়িয়ে রাখে আর এই সময়টায় সে কনের ওপর ভর করে। কিংবা মধুচন্দ্রিমায় যাওয়া নববধূদের অপহরণ করে ডাইনি চরিত্রের জাহ্নবী।

ট্রেলারে দেখানো হয়, রাজকুমার রাও এবং বরুণ শর্মাকে খুব সাহসের সঙ্গে ভয়ঙ্কর ও আনপ্রেডিক্টেবল জাহ্নবী কাপুরের সঙ্গে বিভিন্ন অবস্থায় মানানোর চেষ্টা করছেন। ‘রুহি’-ই ভূত নাকি রুহি ভূতের কবলে সে দ্বন্দ্ব পরিচালক ধরে রেখেছেন। ২০১৮ সালের ছবি ‘স্ত্রী’র পরে, অভিনেতা রাজকুমার ও প্রযোজক দীনেশ বিজনের আরও একটি যৌথ নির্মাণ ‘রুহি’।

চলচ্চিত্র প্রদর্শক অক্ষয় রাথির কথায়, প্যান্ডেমিক পরিস্থিতিতে প্রথম দিনে ৩ কোটি রুপি আয় করা ততটাই চমকপ্রদ যতটা আগের মতো স্বাভাবিক পরিস্থিতিতে ৯-১০ কোটি আয় করা হতো।

0Shares