সিলেটে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ১

dial dial

sylhet

প্রকাশিত: ১:৪৭ অপরাহ্ণ, মার্চ ১৬, ২০২১

ডায়ালসিলেট ডেস্ক ::

মাত্র ২ সপ্তাহের ব্যবদানে সিলেটের ঢাকা মহাসড়কের সড়ক দুর্ঘটনায় একজনের মৃত্যু হয়েছে। সিলেট-ঢাকা মহাসড়কের ওসমানীনগরে ট্রাক ও যাত্রীবাহী বাসের মধ্যে সংঘর্ষে ১ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আরো ৯ জন আহত হন।

সোমবার (১৫ মার্চ) দিবাগত রাত পৌনে ১টার দিকে উপজেলার ব্রাহ্মণবাজারে দাঁড়িয়ে থাকা ট্রাক ও যাত্রীবাহী গ্রিন লাইন বাসের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে। রাত ৪টায় বিষয়টি নিশ্চিত করেন ওসমানীনগর থানার অফিসার ইনচার্জ শ্যামল বনিক।

তিনি জানান, নিহত ওই ব্যক্তি গ্রিন লাইনের যাত্রী ছিলেন। পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করা হয়েছে।বর্তমানে ঢাকা-সিলেট মহাসড়কে যান চলাচল স্বাভাবিক রয়েছে বলে জানান ওসি।
ওসমানীনগরের ব্রাহ্মণবাজারে রাস্তার পাশে আগে থেকেই দাঁড়িয়ে ছিলো একটি ট্রাক। এ সময় সিলেট থেকে বেপরোয়া গতিতে ছুটে যাওয়া গ্রিন লাইনের একটি বাস পেছন দিক থেকে ধাক্কা দেয়। এতে গ্রিন লাইনের ১ জন যাত্রী গুরুতর আহত হন।

পরে তাকে উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। এছাড়া বাসে থাকা আরো ৯ জন যাত্রী আহত হয়েছেন। তারা স্থানীয় হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

0Shares