হাসপাতালে ভর্তি কাজী হায়াৎ

dial dial

sylhet

প্রকাশিত: ৩:০৬ অপরাহ্ণ, মার্চ ১৬, ২০২১

বিনোদন ডেস্ক ::

ঢাকাই সিনেমার জনপ্রিয় পরিচালক, চিত্রনাট্যকার ও অভিনেতা কাজী হায়াৎ করোনাভাইরাসে আক্রান্ত। সঙ্গে তার স্ত্রীরও কোভিড-১৯ পজিটিভ এসেছে। এ তথ্য তিনি নিজেই নিশ্চিত করেছিলেন গেল ১১ মার্চ বিকেলে।

১৬ মার্চ জানা গেল, এই চলচ্চিত্র পরিচালকের শারীরিক অবস্থার অবনতি ঘটেছে। তাই তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরিচালক মোস্তাফিজুর রহমান মহারাজ এই তথ্য নিশ্চিত করেছেন।

এই চলচ্চিত্র পরিচালকের শারীরিক অবস্থার অবনতি ঘটেছে। তাই তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরিচালক সমিতির সদস্য ও কাজী হায়াতের শিষ্য পরিচালক মোস্তাফিজুর রহমান মহারাজ এই তথ্য নিশ্চিত করলেন।

তিনি বলেন, ‘কাজী হায়াৎ করোনা আক্রান্ত হলেও বাসায় থেকেই চিকিৎসা নিচ্ছিলেন। কিন্তু তার শরীরের অবস্থার উন্নতি হচ্ছে না। বরং একটু জটিলতা দিয়েছে। তাই ডাক্তারের পরামর্শ মেনে আজ মঙ্গলবার হাসপাতালে ভর্তি হয়েছেন। হাসপাতালের সাধারণ কেবিনেই চলছে কাজী হায়াতের চিকিৎসা। উদ্বিগ্ন হওয়ার কিছু নেই বলেও জানান মহারাজ। তিনি তার গুরুর জন্য সবার কাছে দোয়া চেয়েছেন।

এর আগে গত ২ মার্চ করোনা প্রতিষেধক টিকা নিয়েছেন কাজী হায়াৎ। টিকা গ্রহণের সপ্তাহ খানেকের মাথায় করোনায় আক্রান্ত হন তিনি ও তার স্ত্রী। কাজী হায়াতের শারীরিক অবস্থা জটিল হলেও মোটামুটি নিয়ন্ত্রণে রয়েছে তার স্ত্রীর অবস্থা।

0Shares