গোলাপগঞ্জে অভিযান, আড়াই লক্ষাধিক টাকা জরিমানা

dial dial

sylhet

প্রকাশিত: ৯:২১ পূর্বাহ্ণ, মার্চ ১৭, ২০২১

ডাযালসিলেট::

সিলেটের গোলাপগঞ্জ উপজেলার বাঘা ইউনিয়নে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে টিলা কাটার দায়ে আড়াই লক্ষাধিক টাকা জরিমানা করা হয়েছে। মঙ্গলবার (১৬ মার্চ) দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও অ্যাক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোহাম্মদ গোলাম কবীরের নেতৃত্বে অভিযান পরিচালনা করে ৪টি মামলায় ২ লাখ ৫৫ হাজার ৩০০ টাকা জরিমানা আদায় করা হয়।

অভিযানে বালুমহাল ও মাটি ব্যবস্থাপনা আইনের ২০১০ এর ৪ ধারায় নানু মিয়া নামে একজনকে পাহাড় কাটার অভিযোগে ২ লাখ ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে ২০০৯ এর ৪১ ধারার অপরাধে উপজেলার বাঘা ইউনিয়নের সোনাপুর বাজারে এফ রহমান মেডিসিন কর্ণারে মেয়াদ উত্তীর্ণ ওষুধ থাকায় ওই প্রতিষ্ঠানের মালিক সাজ্জাদুর রহমানকে ৫ হাজার টাকা, ধূমপান ও তামাকজাত দ্রব্য ব্যবহার নিয়ন্ত্রণ আইনে ২০০৫ এর ৪ (১) ধারার অপরাধে মিন্টু মিয়া নামের এক ব্যক্তিকে ১০০ টাকা ও মাস্ক পরিধান না করায় দন্ডবিধি ১৮৬০ এর ৬৯ ধারায় আব্দুস শুকুর নামের ১ জনকে ২০০ টাকা জরিমানা করা হয়।

অভিযানের সত্যতা নিশ্চিত করে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও অ্যাক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোহাম্মদ গোলাম কবীর বলেন, ‘এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।’

 

0Shares