অমর একুশে গ্রন্থমেলায় তরুণ লেখক হিমাদ্রি “পাঁচমিশালি জীবন”

প্রকাশিত: ১০:৫১ অপরাহ্ণ, মার্চ ১৯, ২০২১

ডায়ালসিলেট ডেস্ক ::

অমর একুশে গ্রন্থমেলা-২০২১ এ প্রকাশিত হতে যাচ্ছে তরুণ লেখক হিমাদ্রি শর্মার( প্রথমআলো বন্ধুসভার বন্ধু)  প্রথম নন-ফিকশন বই “পাঁচমিশালি জীবন”।বইটি অমর একুশে বইমেলায় চৈতন্য প্রকাশনীর ৩৩২-৩৩৩ নং স্টলে পাওয়া যাবে।

এছাড়া রকমারিসহ সিলেট বইমেলাতেও পাওয়া যাবে বইটি। পাওয়া যাবে বাতিঘর লাইব্রেরির সিলেট, চট্টগ্রাম, ঢাকা শাখাগুলোতে। ১০৪ পৃষ্ঠার এই বইটিতে রয়েছে সর্বমোট ৩০ টি অধ্যায়। প্রতিটি অধ্যায় যেন বর্তমান সমাজের তরুণের জীবনের গল্প বলেছে,বলেছে সমাজে চলমান সমস্যা ও তার সমাধানের কতকথা!  ❝আমরা প্রায় সবাই নিজের জীবনে কেন জানি অসুখী থাকি! দিনশেষে যখন বিছানায় শুতে যাই সাথে থাকে একশো একটা মন খারাপের গল্প আর হাজারো ব্যর্থতার চাপ।

অথচ আমি/আপনি চাইলেই কিন্তু এই অসহায় অবস্থা থেকে নিজেদেরকে বের করে নিয়ে আসতে পারি। সুন্দর করে বেঁচে থাকতে পারি নিজেদের জীবনে। সব সম্ভব, শুধু সেটা মন থেকে চাইতে হবে। আর এই ব্যাপারে আপনার পাশে বন্ধু হিসেবে থাকবে “পাঁচমিশালি জীবন”।

বইটিতে রয়েছে ডিপ্রেশন থেকে মুক্তির উপায়,হরেক রকমের লাইফ হ্যাকস,কিছু অসাধারণ আইডিয়া,অনলাইন বিজনেস নিয়ে কতকথা ইত্যাদি থেকে শুরু করে সমাজের নানান সমস্যায় নিজেদের দায়িত্ববোধের জায়গা নিয়েও কথা বলা হয়েছে। পাঠককে সাহস জোগানোর জন্য আশপাশের কিছু স্বপ্নবাজ মানুষের জীবনের গল্প তুলে ধরা হয়েছে,যা আপনাকে প্রেরণা জোগাবে। তাছাড়া বইটিতে পাঠকের জন্য একটা আকর্ষণীয় চিঠি এবং শেষের দিকে কিছু অসাধারণ উপহার রেখেছেন লেখক।

এককথায়, বইটি আপনার জীবনের সাথে রিলেটেবল হতে যাচ্ছে।❞ বর্তমানে বইটি রকমারিতে ২৫% ছাড়ে মাত্র ১৮৮টাকায় প্রি-অর্ডার চলছে। প্রি-অর্ডার লিংক: https://cutt.ly/Il4YEkf প্রি-অর্ডার করলেই প্রথম ১০০ জনের জন্য থাকছে লেখকের তরফ হতে অটোগ্রাফ ও চিরকুট।

মুদ্রিত মূল্য-২৫০৳ প্রচ্ছদ- দিপঙ্কর দাস প্রকাশনী-চৈতন্য

0Shares